‘গালি বয়’ র‌্যাপার ধর্মেশ পারমার, (Dharmesh Parmar) যিনি এমসি টড ফোড নামেও পরিচিত, ২৪ বছর বয়সে মারা যান। তিনি একজন জনপ্রিয় মুম্বাই স্ট্রিট র‌্যাপার ছিলেন যিনি তার গুজরাটি গানের জন্য বিখ্যাত ছিলেন। ‘গালি বয়’- এর অন্যতম সাউন্ডট্র্যাক শিল্পীর এমসি টড ফোড ।

তবে তার (Dharmesh Parmar) মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। তার ব্যান্ড স্বদেশী ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। সোমবার র‌্যাপারের শেষকৃত্য সম্পন্ন হবে।

বিশদ বিবরণ দিয়ে, পৃষ্ঠাটি লিখেছিল, “তার শেষকৃত্যের জন্য ২১ মার্চ দুপুর ২ টায় নিম্নলিখিত ঠিকানায় তাঁর বাড়ির চারপাশে জড়ো হন। ঠিকানা: ধর্মেশ পারমার। ঠিকানা: ওল্ড বিডিডি চাউল ১৩/এ, বিজে দেওরুখকর রোড, নাইগাঁও দাদার মুম্বাই ১৪ ।”

এক ভক্ত বলেন, “হিপ হপ সম্প্রদায় একজন ভাই এবং একজন মহান শিল্পীকে হারিয়েছে।আপনাকে (Dharmesh Parmar) নিশ্চিত মিস করা হবে! স্বদেশী পরিবারের জন্য প্রার্থনা এবং শক্তি।” আরেকজন উল্লেখ করেছেন, “খুব তাড়াতাড়ি চলে গেলেন। এই খবরটি জেনে খুব খারাপ লাগছে ভাই!!”

আরও পড়ুন :এক সাইকেল আরোহীর প্রাণ বাঁচাতে পথ দুর্ঘটনার(Accident) বলি দুই বাইক আরোহী, আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আরো এক