‘রাধে শ্যাম’-এ সুন্দর প্রতিক্রিয়া পাওয়ার পর, প্রভাস ( Prabhas) অস্ত্রোপচারের জন্য স্পেনে উড়ে যান। কয়েক মাস আগে, আসন্ন সিনেমা ‘সালার’-এর শুটিং করতে গিয়ে প্রভাস সামান্য চোট পান। চোটের চিকিৎসা চলতে থাকায় বার্সেলোনায় তার অস্ত্রোপচার হয়েছে বলে মনে করা হচ্ছে।

জানা গেছে , একটি ছোট অপারেশন হওয়া সত্ত্বেও প্রভাসকে ডাক্তারের ফলোআপ না হওয়া পর্যন্ত সম্পূর্ণ বিছানা বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। ‘রাধে শ্যাম’ ছবিটির পর দর্শকদের থেকে এতো ভালো প্রতিক্রিয়া পাওয়ার পরে, প্রভাসের ( Prabhas) বেশিরভাগ ভক্তরা ধরে নিয়েছিলেন যে তাদের নায়ক মিডিয়া থেকে দূরে থাকতে চান। কিন্তু, তার অস্ত্রোপচারের কথা জানার পর, তার ভক্তরা তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। ‘রাধে শ্যাম’-এর পর প্রভাসের আসন্ন সিনেমার লাইন-আপে একটি বহুভাষিক পৌরাণিক চলচ্চিত্র ‘আদিপুরুষ,’ ‘সালার,’ ‘প্রজেক্ট-কে’ এবং ‘স্পিরিট’ অন্তর্ভুক্ত রয়েছে।

নাগ অশ্বিনের পরবর্তী ছবি, আপাতত ‘প্রজেক্ট কে’ শিরোনাম, প্রভাস ( Prabhas) , দীপিকা পাড়ুকোন, এবং অমিতাভ বচ্চন প্রধান চরিত্রে অভিনয় করেছেন ভারতীয় সিনেমার অন্যতম প্রতীক্ষিত ছবি। বিগ-বাজেটের সায়েন্স ফিকশন ফিল্মটি সম্প্রতি বলিউডের দুই তারকা এবং ‘বাহুবলী’ অভিনেতার সাথে তার প্রথম কয়েকটি সময়সূচী সম্পন্ন করেছে।

আরও পড়ুন :Holi 2022: দেখুন সেলিব্রিটিদের দোল উদযাপন