মুন্না ভাইয়ের (সঞ্জয় দত্ত) সাইডকিক সার্কিটের ভূমিকায় অভিনয় করার পর অভিনেতা আরশাদ ওয়ার্সি (Arshad Warsi) একটি ঘরোয়া নাম হয়ে ওঠেন। অভিনেতা ২০০৩ সালের চলচ্চিত্র ‘মুন্না ভাই এমবিবিএস’ দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন এবং এটি ওয়ার্সির ক্যারিয়ারে যথেষ্ট প্রভাব ফেলে । সার্কিটের চরিত্রটিকে জনপ্রিয় কমিক চরিত্রগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয়, তবে আরশাদ ওয়ার্সি মনে করেন যে তার চরিত্রে উল্লেখযোগ্য কিছু ছিল না ।

আসন্ন বিনোদনকারী বচ্চন পান্ডের সাথে আলাপচারিতার সময়, আরশাদ (Arshad Warsi) বলেছিলেন যে তিনি মুন্না ভাইয়ের একমাত্র কারণ ছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। তিনি আরও বলেছিলেন যে এমনকি পরিচালক রাজকুমার হিরানিও জানতেন যে এটি একটি অন্যরকম ভূমিকা এবং এটি স্ক্রিপ্টেই প্রতিফলিত হয়েছিল। ওয়ার্সি এমনকি যোগ করেছেন যে অভিনেতা মকরন্দ দেশপান্ডে একই কারণে ভূমিকাটি প্রত্যাখ্যান করেছিলেন। আরশাদ সিক্যুয়েল ‘লাগে রাহো মুন্না ভাই’-এ ভূমিকাটি পুনরুদ্ধার করেছিলেন এবং পূর্বসূরি হিসাবে, তিনি দর্শকদের দ্বারা ‘দৃশ্য চুরিকারী অভিনয়শিল্পী’ হিসাবে বিবেচিত হন। মজার ব্যাপার হল, আসন্ন অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পান্ডে’-তেও তাঁর ভূমিকার কথা উল্লেখ করা হয়েছে৷

অক্ষয় এবং আরশাদ (Arshad Warsi) ছাড়াও ‘বচ্চন পান্ডে’ তারকা কৃতি স্যানন, প্রতীক বব্বর, সঞ্জয় মিশ্র এবং অভিমন্যু সিংকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। ফরহাদ সামজির পরিচালনায় আগামীকাল সিনেমা হলে মুক্তি পাবে।

আরও পড়ুন :Rape: ৪ বছরের শিশুকে ধর্ষণ, গণধোলাইয়ে মৃত্যু ধর্ষণকারীর