কি, আঁতকে উঠলেন তো! সালটা ২০১৭ সালের ২৫ আগষ্ট৷ পথ দুর্ঘটনায় গুরুতর জখম এক বৃদ্ধ। সেই বৃদ্ধকে বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালের মেল সার্জিকেল ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসার পর তিনি সুস্থ হয়ে উঠলেও হারিয়ে ফেলেন চলা ফেলার ক্ষমতা । আর তাঁকে ফেলে যায় বাড়ির লোকজন। আর তখন থেকেই তাঁর ঠিকানা হয় হাসপাতালের ৩৪৫ নম্বর বেড। যা নেটদুনিয়ায় এখন রীতিমতো ভাইরাল (Viral News)।

যদিও হাসপাতাল কর্তৃপক্ষের তরফে বিভিন্নভাবে ওই বৃদ্ধের পরিবার পরিজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়।কিন্তু তাঁদের খোঁজ মেলেনি বলে জানা গেছে।

হাসপাতালের কর্মীরা হাজার চেষ্টা করেও তাঁর পরিচয় জানার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। সব প্রশ্নের উত্তরে শুধু তিনি একটি কথাই বলেন ‘ভারত’। কিন্তু কে এই ভারত, কোথায় তাঁর বাড়ি, আত্মীয় পরিজন আছেন কিনা এর সদুত্তর মেলেনি গত পাঁচ বছরেও। (Viral News)

বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চতুর্থ তলায় মেল সার্জিকেল ওয়ার্ডে গিয়ে দেখা যায় তাঁকে। একমুখ খোঁচা খোঁচা দাড়ি নিয়ে অন্যান্য রোগীদের সঙ্গে এক ঘরে ৩৪৫ নম্বর বেডে বসে আছেন বৃদ্ধ। ডান পা সম্পূর্ণ বেঁকে গেছে। খাবার খেলেও শৌচকর্মে যাওয়ার ক্ষমতা তাঁর নেই। ফলে দুর্গন্ধ ছড়াচ্ছে ওয়ার্ড জুড়ে। হাসপাতালের কর্মী ছোটু মাদ্রাজি বলেন, পাঁচ বছর আগে তিন চার জন মিলে ওঁকে হাসপাতালে এনে ভর্তি করে। বিছানা থেকে উঠতে পারে না। ওখানেই শৌচকর্ম সারে। বাড়ির লোক খোঁজ খবর নেয় না।