হায়দরাবাদ পুলিশ তেলেগু চলচ্চিত্র প্রযোজক বেল্লামকোন্ডা সুরেশ এবং তার ছেলে এবং অভিনেতা বেল্লামকোন্ডা সাই শ্রীনিবাসের (Bellamkonda Sai Srinivas) বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেছে যাতে একজন অর্থদাতাকে ৮৫ লক্ষ টাকা প্রতারণা করা হয়েছে। শুক্রবার একটি সিটি কোর্টের নির্দেশে সেন্ট্রাল ক্রাইম স্টেশন (সিসিএস) পুলিশ এই দুজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

ভিএল শ্রাবণ কুমার আদালতে অভিযোগ জানিয়েছিলেন যে প্রযোজক এবং তার ছেলে একটি সিনেমা তৈরি করার জন্য ২০১৮ সালে তার কাছ থেকে কিস্তিতে টাকা নিয়েছিলেন। আবেদনকারী দাবি করেছেন যে প্রযোজক মালিনেনি গোপীচাঁদের পরিচালনায় একটি চলচ্চিত্রের (Bellamkonda Sai Srinivas) জন্য তাকে সহকারী প্রযোজক হিসাবে নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

অর্থদাতা আদালতকে জানান যে তাদের কথা বিশ্বাস করে তিনি তাদের টাকা পরিশোধ করলেও তারা তাকে প্রতারণা করেছে। সুরেশ ও শ্রীনিবাসের বিরুদ্ধে মামলা করতে পুলিশকে নির্দেশ দিয়েছে আদালত।

সিসিএস পুলিশ ভারতীয় দণ্ডবিধির ধারা ৪০৬ (বিশ্বাসের অপরাধমূলক লঙ্ঘন), ৪১৭ , ৪২০ (প্রতারণা), এবং ১২০ বি (ফৌজদারি ষড়যন্ত্র) এর অধীনে একটি মামলা নথিভুক্ত করেছে। তদন্তের অংশ হিসাবে, পুলিশ অভিযোগকারীকে (Bellamkonda Sai Srinivas) প্রাসঙ্গিক নথিসহ তদন্তকারী কর্মকর্তার সামনে উপস্থিত হতে এবং তার বক্তব্য রেকর্ড করতে বলে।

আরও পড়ুন :‘The Kashmir Files’ : প্রধান চরিত্রে অনুপম খের, অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী