বিটিএস (BTS Army ) তাদের পাওয়ার প্যাক পারফরম্যান্স দিয়ে বিশ্বকে মুগ্ধ করছে। ভারতে তাদের সবচেয়ে বড় আর্মি আছে, যারা তাদের সম্পর্কে কোনো আপডেট মিস করে না। বিটিএস ভারতীয় আর্মি তাদের এই দেশে উপস্থিত হওয়ার জন্য মরিয়া হয়ে অপেক্ষা করছে যাতে তারা তাদের বাস্তবে দেখার সুযোগ পায়।

সোমবার বিখ্যাত কোরিয়ান ব্যান্ডের সাথে সম্পর্কিত নবম শ্রেণীর CBSE ইংরেজি পরীক্ষায় বৈশিষ্ট্যযুক্ত প্রশ্ন থাকায় ভারতে BTS ARMY খুবই খুশি।

সিনেউড হাব নামের একটি ইউটিউব চ্যানেল খবরটি নিশ্চিত করেছে এবং একই বিষয়ে (BTS Army ) একটি ভিডিও আপলোড করেছে। চ্যানেলটি ক্যাপশন সহ ভিডিওটি শেয়ার করেছে, ” BTS ভারতীয় পরীক্ষায় যুক্ত হয়েছে এবং ভারতীয় সেনাবাহিনীর জন্য গর্বের মুহূর্ত।”

এই খবর প্রচারিত হওয়ার সাথে সাথে ভক্তরা উন্মাদ হয়ে ওঠে। বিটিএস ভক্তদের একজন লিখেছেন, “যখন আমি প্রশ্নপত্রের ছবি দেখেছিলাম তখন আমি খুব আবেগপ্রবণ হয়েছিলাম।”

এর আগে, দ্য ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ দ্য ফোনোগ্রাফিক ইন্ডাস্ট্রি (IFPI) গ্লোবাল ফিজিক্যাল সেলস এবং ডিজিটাল ডাউনলোড জুড়ে গত বছরের সেরা-বিক্রীত অ্যালবামের শীর্ষ বার্ষিক র‌্যাঙ্কিংয়ের তালিকা ঘোষণা করেছিল এবং দুটি খুব বিখ্যাত ব্যান্ড BTS এবং SEVENTEEN এর অংশ ছিল।

অনবদ্য, সেভেনটিন, দক্ষিণ কোরিয়ান ব্যান্ডের জন্য S. Coups, Jeonghan, Joshua, Jun, Hoshi, Wonwoo, Woozi, DK, Mingyu, The8, Seungkwan, Vernon এবং Dino সহ তেরো জন সদস্য নিয়ে গঠিত।

আরও পড়ুন :Kapil Sharma: বয়কট করা হচ্ছে ” কপিল শর্মা শো ” ?