তার ভেতরে যেন রয়েছে অফুরান প্রাণশক্তি। তাই তো মারণরোগ ক্যানসারের চোখে চোখ রেখে যুদ্ধ করে জয়ী হয়েছেন ‘জিয়ন কাঠি’র নায়িকা। গত বছর ফেব্রুয়ারিতে দ্বিতীয়বার ক্যানসার ধরা পড়েছিল টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) শরীরে। ক্যানসারকে হারিয়ে দিয়েছেন অভিনেত্রী। এখন সম্পূর্ণ সুস্থ আছেন। আর দীর্ঘসময় পর এবার টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছেন ঐন্দ্রিলা। সেই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ঐন্দ্রিলার মনের মানুষ সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)।

তবে কোনো মেগা সিরিয়ালে কামব্যাক করছেন না ঐন্দ্রিলা। কিন্তু খুব শীঘ্রই জি বাংলার জনপ্রিয় শো ‘দিদি নম্বর ১’ (Didi No. 1) -এর মঞ্চে দেখা যাবে ঐন্দ্রিলাকে। ‘দিদি নম্বর ১’-এর একটি এপিসোডের শ্যুটিং সারলেন ঐন্দ্রিলা। রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রাণ খুলে নাচছেন ঐন্দ্রিলা, এমন একটি ক্যানডিড ছবির সঙ্গে গত বছর ১লা মার্চের একটি ছবি পোস্ট করেছেন সব্যসাচী (Sabyasachi Chowdhury)।

সব্যসাচীর পোস্ট, ফেসবুক থেকে সংগৃহীত

সেখানে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় চোখ বন্ধ করে শুয়ে আছেন ঐন্দ্রিলা। ওইদিনই কেমো থেরাপি শুরু হয়েছিল ঐন্দ্রিলার। এই দুই ছবির কোলাজ শেয়ার করে সব্যসাচী লিখেছেন, “প্রথম ছবিটি দিল্লির হাসপাতালে তোলা, কেমো শুরু হয় সেইদিন। ১ মার্চ, ২০২১।…দ্বিতীয় ছবিটি গতকালের। ১ মার্চ, ২০২২।

উপায় না থাকলে, হিমশীতল রাতে নিজের স্বপ্নগুলোকে ঝলসে তাপ পোয়াতে হয়। ভোরের আলো ফুটলে, ফের নতুন করে স্বপ্ন বুনতে হয়। নিজের স্বপ্নপোড়া গন্ধ যতদিন তোমার নাকে লেগে থাকবে, জানবে তুমি অপ্রতিরোধ্য। এভাবেই ফিরে আসা যায়।”

আরও পড়ুন : Super Singer Season 3 : সুপার ফিনালের মঞ্চে থাকছে নতুন চমক