সবচেয়ে নির্ভীক রিয়েলিটি শো-এর পাওয়ার-প্যাকড ট্রেলার উন্মোচন করার পরে, ‘লক আপ: বদাস জেল আত্যাচারি খেল’ (Lock Upp) ২৭ ফেব্রুয়ারি থেকে পর্দায় হিট করার জন্য প্রস্তুত। শো প্রকাশের আগে, শোটির হোস্ট, অভিনেত্রী কঙ্গনা রানাউত সাথে জারিনা একতা কাপুর, সম্প্রতি নয়াদিল্লিতে বাংলা সাহেব গুরুদ্বার পরিদর্শন করেছেন।

সেখানে মিডিয়ার সাথে কথোপকথন করার সময়, কঙ্গনা তার “বেস্ট ফ্রেন্ড” করণ জোহরকে তার জেলে আটকে রাখার একটি আকর্ষণীয় এবং হাস্যকর বিবৃতি দিয়েছেন।

একতা বলেন, “১০টি শো হবে, আমরা সেগুলোকে একই গল্প হিসেবে দেখব। কিন্তু তারা সবাই নিজেদের ভিন্নতা নিয়ে কাজ করেছে। প্রতিনিয়ত তুলনা (Lock Upp) হতে চলেছে। মানুষ স্টাফ বলবে। কিন্তু ক্যাপটিভ রিয়েলিটি এবং আসল ক্যাপটিভ রিয়েলিটি হবে। তাদের মতভেদও আছে। আপনি দেখুন কত আলাদা হবে ।”

‘লক আপ’ একটি আকর্ষক ক্যাপটিভ রিয়েলিটি শো (Lock Upp) হওয়ার প্রতিশ্রুতি দেয় এমন সমস্ত উপাদান সহ যা আপনাকে আপনার আসনে আটকে রাখবে। একটি সাহসী সেলিব্রিটি হোস্ট, বাধ্যতামূলক কাজ, নাটকীয় মারামারি, এবং প্রতিযোগীদের একটি উত্তেজনাপূর্ণ মিশ্রণ যারা শো-এর জেলে টিকে থাকার জন্য সবকিছু এবং সবকিছুই করবে বিনোদনের নিখুঁত সংমিশ্রণ।

আরও পড়ুন :Stranger Things 4: প্রথমটি ২৭ মে এবং দ্বিতীয়টি ১ জুলাই প্রকাশিত হবে