এটি ২০২১ সালের জুনে মন্দিরা বেদির (Mandira Bedi) স্বামী-চলচ্চিত্র নির্মাতা রাজ কৌশল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। মন্দিরা প্রায়ই তার সোশ্যাল মিডিয়ায় রাজের স্মৃতিতে হৃদয়গ্রাহী নোট লেখেন । তার প্রয়াত স্বামীকে স্মরণ করে, মন্দিরা সোমবার, ১৪ ফেব্রুয়ারী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাদের বিয়ের ছবি ড্রপ করেছেন।

১৯৯৯ সালে ভালোবাসা দিবসের বিশেষ অনুষ্ঠানে এই দম্পতি (Mandira Bedi) গাঁটছড়া বেঁধেছিলেন৷ অমূল্য মুহূর্তগুলি ভাগ করে, মন্দিরা লিখেছেন, “আজকে আমাদের ২৩ তম বিবাহ বার্ষিকী হত৷ #ValentinesDay” এবং একটি হৃদয়বিদারক ইমোজি যোগ করেছেন৷

মৌনি রায়, যার বিয়েতে সুরজ নাম্বিয়ারের সাথে সম্প্রতি মন্দিরা (Mandira Bedi) উপস্থিত ছিলেন , ছবির নীচে লাল হার্ট ইমোজির দিয়েছেন৷ রিয়া চক্রবর্তী, বিশাল দাদলানি, মিথিলা পালকার, অর্জুন বিজলানি, সাইয়ামি খের এবং অন্যদের সহ বেশ কিছু সেলিব্রিটি ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ অভিনেত্রীর প্রতি তাদের ভালবাসার বর্ষণ করেছেন।

রাজ কৌশল মিউজিক্যাল রোম্যান্স ড্রামা ‘পেয়ার মে কাভি কাভি’ এবং কমেডি ‘শাদি কা লাড্ডু’-এর মতো চলচ্চিত্র পরিচালনা করেছিলেন যাতে তার স্ত্রীও অভিনয় করেছিলেন। তার শেষ প্রজেক্ট ছিল ‘আক্কাদ বাক্কাদ রাফু চক্কর’ শিরোনামের একটি ক্রাইম ড্রামা সিরিজ যা তার মৃত্যুর পর ২০২১ সালের নভেম্বরে অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রকাশিত হয়েছিল। এটি প্রযোজনা ও পরিচালনা করেছেন রাজ নিজেই।

আরও পড়ুন :Sonam Kapoor : শিপিং কোম্পানির সাথে মৌখিক বিবাদে জড়ালেন স্বামী