বলিউড অভিনেত্রী সোনম কাপুরের (Sonam Kapoor) স্বামী আনন্দ আহুজা, যিনি একজন প্রখ্যাত ব্যবসায়ী, তিনি আজকাল মার্কিন যুক্তরাষ্ট্রের একটি শিপিং কোম্পানি, MyUs-এর সাথে আইনি লড়াই করছেন। ব্যবসায়ী সম্প্রতি টুইটারে শিপিং কোম্পানির সাথে কুৎসিত বিতর্কে জড়িয়ে পড়েন।

সূত্রের খবর , তার (Sonam Kapoor) প্যাকেজ বিলম্বিত হওয়ার পরে, আনন্দ আহুজা জানুয়ারিতে তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে যান এবং শিপিং কোম্পানির খারাপ গ্রাহক পরিষেবা সম্পর্কে অভিযোগ করেন। সে সময় তাকে সমর্থন করেন তার স্ত্রী সোনমও।

আনন্দের টুইটে লেখা, “কেউ কি @MyUS_Shopaholic-এ কাউকে চেনেন – সম্প্রতি আমার ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়েছে। তারা আইটেমগুলি অনুপযুক্তভাবে ধরে রেখেছে, আনুষ্ঠানিক কাগজপত্র প্রত্যাখ্যান করছে এবং কোনও যুক্তি স্বীকার করতে অস্বীকার করছে।”

এর পরে, সোনম কাপুরও (Sonam Kapoor) তাঁর সাথে যোগ দিয়েছিলেন এবং লিখেছেন, “ভয়ঙ্কর গ্রাহক পরিষেবা লজ্জাজনক।” তাদের টুইটের জবাবে, কোম্পানি বলেছে যে আনন্দের কারণে বিলম্ব ঘটেছে কারণ তিনি ‘দাম ভুলভাবে উপস্থাপন করেছেন।’ কোম্পানি লিখেছে, “এটি গ্রাহক পরিষেবার গুণমান, নতুন নীতি বা আইটেমগুলিকে ভুলভাবে ধরে রাখার বিষয় নয় যেমনটি টুইট করা হয়েছিল। মিঃ আহুজা ইবেতে কেনা স্নিকার্সের জন্য যে মূল্য দিয়েছেন তা ভুলভাবে উপস্থাপন করেছেন যার ফলে তাকে কম শুল্ক এবং কর দিতে হবে।”

আরও পড়ুন :Goutam Deb : শিলিগুড়ির মেয়র গৌতম দেব, ঘোষণা মুখ্যমন্ত্রীর