একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, অভিনেত্রী মৃণাল ঠাকুর (Mrunal Thakur) কিশোর বয়সে তার যে চ্যালেঞ্জগুলি ছিল সেগুলি নিয়ে আলোচনা করেছিলেন এবং বলেছিলেন যে তার কলেজের বছরগুলিতে তার আত্মহত্যার চিন্তা ছিল। তিনি স্বীকার করেছেন যে সেই দিনগুলিতে যখন তিনি লোকাল ট্রেনে ভ্রমণ করতেন, তিনি প্রায়শই লাফ দেওয়ার কথা ভাবতেন। তিনি আলোচনা করেছিলেন যে কীভাবে তার মানসিক স্বাস্থ্যের অবনতিতে অবদান রাখার কারণগুলির মধ্যে একটি হল তার ভুল সেক্টরে শিক্ষা গ্রহণের সিদ্ধান্ত। তিনি কীভাবে এই নেতিবাচক ধারণাগুলি কাটিয়ে উঠলেন সে সম্পর্কেও কথা বলেছেন।

মৃণাল (Mrunal Thakur) বলেন, “আমি লোকাল ট্রেনে যাতায়াত করতাম। আমি দরজায় দাঁড়িয়ে থাকতাম এবং মাঝে মাঝে আমার মনে হতো লাফিয়ে পড়ি।”
রণবীর আল্লাহবাদিয়ার সাথে একটি সাক্ষাত্কারে, তিনি তার চ্যালেঞ্জগুলি নিয়ে আলোচনা করেছিলেন।

মৃণাল (Mrunal Thakur) বলেন, তার বাবা-মা তাকে একজন ডেন্টিস্ট হতে চেয়েছিলেন, কিন্তু তিনি তাদেরকে গণযোগাযোগে ডিগ্রি নিতে রাজি করান। অন্যদিকে, মৃণাল একেবারে বিভ্রান্ত হয়ে পড়েছিল যখন কোর্সটি তার প্রত্যাশার সাথে মেলেনি। সেই সময়ে মুম্বাইতে একা থাকা কীভাবে তার সমস্যাগুলিকে বাড়িয়ে তোলে সে সম্পর্কেও তিনি কথা বলেছিলেন। মৃণাল, তার আত্ম-সন্দেহ সত্ত্বেও তার ক্ষমতার প্রতি সর্বদা আত্মবিশ্বাসী ছিল।

আরও পড়ুন :Shabana Azmi : বিতর্কিত বক্তব্যের জন্য কঙ্গনা রানাউতকে ডেকেছেন