২০১৫ সাল থেকে, ‘নাগিন’ ৫ টি সিজন করেছে, এবং শীঘ্রই শোটি ষষ্ঠ সিজন (Naagin 6) নিয়ে আসছে । শোটির একটি নতুন টিজার সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছিল এবং দেখে মনে হচ্ছে শোটি আগের সমস্ত সিজনের চেয়ে আরও অন্যরকম হবে। প্রোমোটি একটি ‘ভাইরাস আক্রমণ’ তুলে ধরবে যা দেশকে বদলে দেয় এবং কীভাবে একটি নাগিন দেশ ও মানবতাকে রক্ষা করবে।

হঠাৎ করে এই প্রতিশোধের গল্পটি একটি সজাগ নাটকে (Naagin 6) পরিণত হয়েছে, এবং এবার নাগিন হবেন একজন সুপারহিরো, মেসিহা ধরনের ব্যক্তিত্ব, যিনি অন্যদের বাঁচাতে সেখানে আছেন। শোটির প্লট করোনাভাইরাস মহামারীকে উপহাস করেছে এবং এটিই ব্যবহারকারীদের বিরক্ত করেছে। ৪২ সেকেন্ডের টিজারটি কিছু হাস্যকর প্রতিক্রিয়া পেয়েছে এবং লোকেরা টিজারটিকে ট্রল করেছে।

এটি কম ভিএফএক্স হোক বা হাস্যকর প্লট হোক, ‘নাগিন 6’-এর (Naagin 6) টিজারটি আড়ম্বরপূর্ণ বিষয়বস্তুর প্রতিশ্রুতি দেয়, এবং দর্শকরা এতে কীভাবে প্রতিক্রিয়া দেখাবে তা দেখতে অপেক্ষা করে আছে নির্মাতারা । ‘নাগিন’ দিয়ে মৌনি রায় প্রচুর খ্যাতি পেয়েছিলেন, এবং সুরভী চন্দনা, নিয়া শর্মার মতো অন্যান্য অভিনেত্রীরাও শিরোনাম চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তারা ছাড়াও, অর্জুন বিজলানি, করণবীর বোহরা, পার্ল ভি পুরি, শারদ মালহোত্রা সিজনের মহিলা প্রধানদের বিপরীতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। বর্তমান সিজনটি কতটা জনপ্রিয় হবে সেটিই এখন দেখার।

আরও পড়ুন :Bolpur: অক্ষম বাবা! সংসারের হাল ধরতে তাই নবম শ্রেণীর ছাত্রীর ফুচকা বিক্রি