বর্তমানে টলিউডে চর্চার হট টপিক হলো জীতু ও নবনীতার (Nabanita Das) ডিভোর্স। টলিউডের এই পাওয়ার কাপল সোস্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ। আর সেই কারণেই তারা প্রায় কিছু না কিছু পোষ্ট করে থাকেন এবং পরক্ষণেই বিতর্কে জড়ান।

রবিবার নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন নবনীতা (Nabanita Das)। পরনে নীল শাড়ি এবং হাতে জ্বলজ্বল করছে শাঁখা-পলা। আর এই নিয়েই প্রশ্ন তুলছেন অনেকে। সকলেরই বক্তব্য ডিভোর্সেরই সিদ্ধান্ত যখন নিয়েছেন তাহলে আবার এসব পড়ে ছবি দেওয়ার অর্থ কি?

একজন কমেন্টে লিখলেন, ‘তোমরা আগে নিজেদের মধ্যে ঠিক করো কি চাও। এভাবে বারবার ফেসবুকে লোক না হাসানোই ভালো। এতে নিজেদেরকেই ছোট করা হয়।’ আরেকজন লিখেছেন, ‘বিয়ে ভাঙার জন্য অনেক বড় বড় কারণ লাগে। জানি না তোমার জীবনে তা এসেছে কি না। কিন্তু কেন জানি না মনে হয়, তুমিই নিজেই বুঝে উঠতে পারছ না কী করতে চাইছ।’

প্রসঙ্গত, দীর্ঘ পাঁচ বছর একসাথে সংসার করার পর একদিন সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্টে লেখেন, ‘টেবিলে আর দুটো করে প্লেট থাকবে না… একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবে না… টাওয়াল শেয়ার হবেনা, সানস্ক্রিন ভাগাভাগি হবে না.… কিছুই আর একসাথে হবে না…আমরা দুজন দুজনের সাথে ভালো নেই…..প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায় এর ইতিটা নয় এইভাবেই হোক… ভালো থেকো জিতু কমল।’

যদিও এরপর বেশ কিছু পোষ্ট দিয়ে ঘটনা সামাল দিতে চেয়েছিল জীতু। কিন্তু তা আর সম্ভব হয়নি। এখন পরিস্থিতি এবং সময় বলবে এই জুটির ভবিতব্য কি হতে চলেছে।

আরো পড়ুন: Barrackpore:রেল ওভারব্রিজের দাবিতে প্রতিবাদ! অবরোধ ব্যারাকপুর স্টেশন

Image source-Google

By Torsha