সোনু সুদ (Sonu Sood) স্মিতা প্রকাশ দ্বারা আয়োজিত পডকাস্টের আসন্ন এপিসোডে দাবাং এবং সালমান খানের সাথে কাজ করার বিষয়ে কথা বলেছেন। তিনি আরও বলেছিলেন যে তাকে দুবার রাজ্যসভায় আসন দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল, যা তিনি প্রত্যাখ্যান করেছিলেন। স্মিতা প্রকাশের পডকাস্টে পরবর্তী অতিথি হতে চলেছেন অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। সংবাদ সংস্থা এএনআই আসন্ন পর্বের একটি ছোট টিজার প্রকাশ করেছে। পডকাস্ট-এ কথোপকথনের সময়, সোনু জানান কেন তিনি দাবাং (২০১০) ফিল্মটি প্রত্যাখ্যান করেছিলেন এবং পরে তার খলনায়ক চরিত্র ছেদি সিং-এর কিছু পরিবর্তনের পরে ভুমিকায় অবতীর্ণ হন।

এছাড়াও সোনুকে ছবির সেটে সালমান খানের সাথে অহং দ্বন্দ্ব সম্পর্কেও জিজ্ঞাসা করা হয়েছিল। যার উত্তরে অভিনেতা বলেন, আমার শুধুমাত্র একটি মাপকাঠি ছিল যে আপনার কাছে আমার চেয়ে বেশি দৃশ্য থাকতে পারে, কিন্তু আমিও আমার সেরাটা দেব এবং বাকি দৃশ্যগুলো করব।” অভিনেতা দাবাং-এর জন্য দৃশ্য লেখার বিষয়ে কথা বলতে গিয়ে জানিয়েছিলেন। “দাবাং-এ আমি অনেক দৃশ্য লিখেছি এবং আমার চরিত্রের পরিবর্তন করেছি। সে খুব অহংকারী এবং আক্রমণাত্মক ধরনের চরিত্র ছিল যা আমি পছন্দ করতাম না এবং তাই দাবাংকে প্রত্যাখ্যান করেছিলাম। পরে আমি চরিত্রটিকে একটু হাস্যকর এবং লাইট করেছিলাম,” সোনু যোগ করেছেন।

এছাড়াও সোনু সুদ (Sonu Sood) জানান যে তাকে রাজ্যসভার আসন, উপ-মুখ্যমন্ত্রী এবং আরও কয়েকটি পদের জন্য রাজনৈতিক ভূমিকার প্রস্তাব দেওয়া হয়েছে। তবে, তিনি বলেছিলেন যে এগুলো কোনোকিছুই তাকে উত্তেজিত করে না। “আমি আমার নিজস্ব নিয়ম সেট করার চেষ্টা করব,” তিনি বলেছিলেন। অভিনেতা ২০০৪ সালে শহীদ-ই-আজম দিয়ে বলিউডে তার কর্মজীবন শুরু করেন এবং যুব (২০০৪), আশিক বানায়া আপনে (২০০৫), যোধা আকবর (২০০৮), সিং ইজ কিং (২০০৮) সহ বেশ কয়েকটি হিট ছবিতে অভিনয় করেন। তার সবচেয়ে জনপ্রিয় চরিত্রটি হলো দাবাং-এ খলনায়কের ভূমিকায় অভিনয়। তাকে শেষ দেখা গিয়েছিল সম্রাট পৃথ্বীরাজ ছবিতে। তিনি এমটিভি রোডিজ – সিজন ১৮ ও হোস্ট করেছিলেন। সোনুকে শীঘ্রই তার আসন্ন ছবি ফতেহ-এ দেখা যাবে।

আরও পড়ুন…Suneil Shetty : প্রকাশ্যে এলো সুনীল শেট্টি অভিনীত ওয়েব সিরিজ “হান্টার” এর ট্রেলার!