এখনও বক্সঅফিসে অব্যাহত পাঠান (Pathaan) ঝড়। শাহরুখ খানের (Shahrukh Khan) পাঠান তৃতীয় সপ্তাহেও বক্স অফিসে রাজত্ব করছে। শুক্রবার ছবিটি ৫ কোটি টাকার কিছুটা বেশি আয় করেছে। অভ্যন্তরীণ বাজারে ছবিটির মোট সংগ্রহ ৪৬৪ কোটি রুপি। এর আগে বাহুবলীর প্রথম ভাগটির হিন্দি সংস্করণ ৫১০.৯৯ কোটি রুপি সহ দেশীয় বাজারে সর্বোচ্চ আয় করা ছবি।

পাঠান (Pathaan) ছবিটির গল্প একজন ভারতীয় গুপ্তচরকে ঘিরে আবর্তিত হয়েছে। যে তার দেশকে একটি মারাত্মক আক্রমণ থেকে রক্ষা করার চেষ্টা করে। ভারতে, ফিল্মটি প্রায় ৫০০০ স্ক্রিনে আত্মপ্রকাশ করেছে। পাঠান পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান (Shahrukh Khan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহাম (John Abraham)। এবছর প্রজাতন্ত্র দিবসের আগের দিন ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত ফিল্ম পাঠান। শাহরুখকে পরবর্তীতে পরিচালক অ্যাটলির জওয়ানে (Jawan) এবং তারপরে রাজকুমার হিরানির ডানকিতে (Dunkey) অভিনয় করতে দেখা যাবে।

যশ রাজ ফিল্ম প্রোডাকশন শুক্রবার শেয়ার করেছে যে পাঠান (Pathaan) ছবিটির বিশ্বব্যাপী গ্রস বক্স অফিস সংগ্রহ ৯০০ কোটি টাকার কাছাকাছি পৌঁছেছে। এটি ইতিমধ্যেই ৮৮৮ কোটি রুপি সংগ্রহ করে রেকর্ড তৈরী করেছে এবং আন্তর্জাতিক বাজার থেকে মোট ৩৩৭ কোটি টাকা সংগ্রহ এসেছে। প্রাথমিক অনুমান অনুসারে, পাঠান এই সপ্তাহান্তেই ৯০০ কোটি টাকার ক্লাবে প্রবেশ করবে। তবে এই সপ্তাহান্তের পরে এটি কতটা শক্তিশালী হবে তা দেখতে হবে সামনেই কারণ কার্তিক আরিয়ানের শেহজাদা (Shehzada) আগামী সপ্তাহে প্রেক্ষাগৃহে আসবে। এর আগে শাহরুখ খান পাঠান ছবিটিকে একটি সফল ছবিতে পরিণত করার জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। মুক্তির আগে, টিকিট কাউন্টারে পাঠানের পারফরম্যান্স হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়েছিল। কোভিড-19 মহামারী পরবর্তী সময় বি টাউনের জন্য একটি দুর্বল সময় যাচ্ছে।

আরও পড়ুন…Siddharth Malhotra Kiara Advani Wedding : প্রকাশ্যে এলো সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডভানি বিয়ের ভিডিও!