রবার্ট প্যাটিনসন (Robert Pattinson) যিনি ২০২২ সালের ব্লকবাস্টার সিনেমা ‘দ্য ব্যাটম্যান’ (The Batman)-এ অভিনয় করেছিলেন, আবারও ‘দ্য ব্যাটম্যান’ (The Batman)-এর সিক্যুয়েলে ব্যাটম্যানের ভূমিকা পুনরুদ্ধার করতে চলেছেন। দ্যা ব্যাটম্যান (The Batman) চলচ্চিত্র নির্মাতা ম্যাট রিভস (Matt Reeves) নিশ্চিত করেছেন আবারও ব্যাটম্যানের ভুমিকায় অবতীর্ণ হবেন রবার্ট প্যাটিনসন (Robert Pattinson)।

বিশ্বব্যাপী বক্স অফিসে প্রায় ৭৭০ মিলিয়ন ডলার আয় করার পরে ছবিটি বক্স অফিসে একটি বড়ো সাফল্য হিসাবে প্রমাণিত হয়েছিল। তারপর থেকে অনুরাগীরা অ্যান্টিহিরো বৈশিষ্ট্যটির সিক্যুয়ালের প্রত্যাশা করছিলেন। এবার চলচ্চিত্র নির্মাতা নিশ্চিত করেছেন যে ‘দ্য ব্যাটম্যান’-এর একটি সিক্যুয়েলের কাজ চলছে।

এর আগে একটি সাক্ষাৎকারে ম্যাট রিভস বলেছিলেন, “আমরা একটি চলচ্চিত্রে কাজ করছি। আমরা এর গভীরে আছি, আমার সঙ্গী ম্যাটসন এবং আমি চিত্রনাট্যটি লিখছি। ছবিটি সত্যিই উত্তেজনাপূর্ণ। আমরা যা করছি তা নিয়ে আমি সত্যিই উত্তেজিত।”

ইতিমধ্যে, রিভস ব্যাটম্যান (Batman) ভিলেন পেঙ্গুইনকে কেন্দ্র করে এইচবিও-র সাথে একটি ছোট সিরিজের পরিকল্পনা করছে। কলিন ফারেল প্রধান ভূমিকায় অভিনয় করবেন বলে আশা করা হচ্ছে। এর আগে, এই বিষয় বলতে গিয়ে, রিভস বলেছিলেন, “আমরা খুব শীঘ্রই কলিনের সাথে পেঙ্গুইন-এর শুটিং শুরু করতে যাচ্ছি। কিছু সুপার উত্তেজনাপূর্ণ বিষয় আছে যা আমরা পরিকল্পনা করেছি। আমি এটি সম্পর্কে খুব উৎসাহী।”

আরও পড়ুন…Taapsee Pannu : আসন্ন ফিল্ম “ফির আয়ি হাসিন দিলরুবার” পোস্টার শেয়ার করলেন তাপসী পান্নু!