টেলিভিশন এবং চলচ্চিত্র অভিনেত্রী তুনিশা শর্মা (Tunisha Sharma) শনিবার ভাসাই এলাকায় একটি সিরিয়ালের সেটে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। একজন কর্মকর্তা জানিয়েছেন, পুলিশ রবিবার ২৭ বছর বয়সী সহ-অভিনেতাকে প্ররোচনার অভিযোগে গ্রেপ্তার করেছে। তুনিশা শর্মার (Tunisha Sharma) মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে, পুলিশ মৃত অভিনেত্রীর সহ-অভিনেতা, শেজান এম খানের (Shehzan M Khan) বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ আত্মহত্যায় প্ররোচনা ধারায় মামলা দায়ের করেছে এবং তাকে গ্রেপ্তার করেছে।

শনিবার ঘটনাটি ঘটে সেই সেটে যেখানে ‘আলি বাবা: দাস্তান-ই-কাবুল’ সিরিয়ালের শুটিং চলছিল।

তুনিশা শর্মা (Tunisha Sharma) শুটিং চলাকালীন ওয়াশরুমে গিয়েছিলেন কিন্তু দীর্ঘক্ষণ পরেও ফিরে না আসায় দরজা ভেঙে ভেতরে ঢুকে অভিনেত্রীকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলে ওই কর্মকর্তা জানান। তার মা তার অভিযোগে দাবি করেছেন যে তুনিশা এবং শেজান খান প্রেমে করছিলেন এবং তার মেয়ের চরম পদক্ষেপের জন্য শেজানকেই দায়ী করেছেন পুলিশ সূত্রে জানা গিয়েছে। ঘটনাস্থলে কোন সুইসাইড নোট পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং মামলার আরও তদন্ত চলছে।

তুনিশা শর্মা (Tunisha Sharma) টিভি শো ‘ভারত কা বীর পুত্র মহারানা প্রতাপ’ হিন্দি ফিল্ম ‘ফিতুর’ এবং ‘বার বার দেখো’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন।

আরও পড়ুন…Bigg Boss 16 : বিগ বস সহ প্রতিযোগী এমসি স্ট্যানের প্রকাশ্যে হুমকির নিন্দা জানিয়ে বিগ বস শো এর নির্মাতাদের কাছে চিঠি দিলেন শালিন ভানোটের বাবা-মা!