রোববার সেরার সেরা শিরোপার লড়াইয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্সের মুখোমুখি হবে লিওনেল মেসির নেতৃত্বাধীন দল আর্জেন্টিনা। রবিবার ফাইনাল ম্যাচের আগে কাতারে লুসাইল আইকনিক স্টেডিয়ামে ফিফা বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। আজ ফিফা বিশ্বকাপ ট্রফি উন্মোচন করতে কাতারের উদ্দেশ্য রওনা হলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

এদিন দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) স্বামী রণবীর সিং (Ranveer Singh) বিমানবন্দর অবধি তার সাথে সহযাত্রা করেছেন। সম্প্রতি ‘পাঠান’ (Pathaan)-এর বেশারম রঙ (Besharam Rang) গানটি প্রকাশের পর থেকে এই সপ্তাহটি দীপিকার জন্য বেশ কঠিন ছিল। ছবিতে অভিনেত্রীর পোশাক নিয়ে তীব্র সমালোচনার ঝড় উঠেছিল। বেশ কিছু ডানপন্থী কর্মী গানটিতে অভিনেত্রীর পোশাকের নিন্দা করেছেন।

এই বছরের শুরুতে ২০২২ সালের মে মাসে অনুষ্ঠিত ক্যানেস ফিল্ম ফেস্টিভ্যালে আন্তর্জাতিক জুরির সদস্য হিসাবে ভারতের প্রতিনিধিত্ব করার পরে তিনি শিরোনাম হয়েছিলেন।

পাঠানের পর হৃতিক রোশনের সঙ্গে ফাইটারে দেখা যাবে দীপিকাকে। তার আসন্ন প্রকল্পগুলির মধ্যে রয়েছে প্রভাস এবং অমিতাভ বচ্চনের সাথে প্রজেক্ট কে।

আরও পড়ুন…Circus : মুক্তি পেলো সার্কাস ছবির দ্বিতীয় গান সুন জারার টিজার, জ্যাকলিন এবং পূজা হেগরের সাথে রোম্যান্স করতে দেখা গেলো রণবীরকে!