টানা কুড়ি দিনের লড়াই ! এর পর শেষ পর্যন্ত হার মানলেন ফাইটার ঐন্দ্রিলা শর্মা (Aiondrila Sharma) ।১ নভেম্বর হঠাৎ ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অভিনেত্রীকে। তারপর থেকে কঠিন লড়াই লড়েছেন তিনি। জানা যাচ্ছে , এর মধ্যেই দশ দিনের মাথায় আবার বাঁদিকে স্ট্রোক হয়েছিল তার। তারপর একের পর এক কার্ডিয়াক এরেস্ট। শনিবার দশবার কার্ডিয়াক এরেস্ট হয় তার । শেষ পর্যন্ত রবিবার ১২ টা ৫৯ নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি ।

এর আগে ২০১৫ সালে ক্লাস ইলেভেনে পড়াকালীন অভিনেত্রী (Aiondrila Sharma) বোনম্যারো ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। সেখান থেকে সেরে ওঠার পর আবার ২০২১ সাল নাগাদ ফুসফুসের টিউমার ধরা পড়ে। সেই যুদ্ধেও জয়ী হয়েছিলেন অভিনেত্রী। তারপর থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন । কিন্তু তার মধ্যেই ঘটে গেল দুর্ঘটনা । ১ নভেম্বর স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। তারপর থেকে সব্যসাচী এবং ঐন্দ্রিলার পরিবারের প্রত্যেকটা মানুষই অনেক লড়াই করেছেন। কিন্তু শেষ রক্ষা আর হলো না। মাত্র ২৪ বছর বয়সে অভিনেত্রী ছেড়ে গেলেন সবাইকে। এই অকাল প্রয়াণ সাড়া ফেলেছে প্রত্যেকটা মানুষের মনে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শোক প্রকাশ করেছেন। তিনি কুর্নিশ জানিয়ে লিখেছেন, ” প্রতিশ্রুতিময়ী এই তরুণী অভিনেত্রীর বয়স হয়েছিল মাত্র ২৪ বছর ।পশ্চিমবঙ্গ সরকার তাকে এ বছর অসাধারণ প্রত্যাবর্তন বিভাগে টেলি সম্মান অ্যাওয়ার্ড প্রদান করেছে। ঐন্দ্রিলা মারন রোগের বিরুদ্ধে যেভাবে লড়াই করেছে তা দৃষ্টান্ত হয়ে থাকবে।”

জানা যাচ্ছে, অভিনেত্রীর (Aiondrila Sharma) শেষকৃত্য হবে রবিবারই। হাসপাতাল থেকে বিকেল চারটের পর তার মরদেহ কুঁদঘাটে আইভরির টাওয়ারের বাড়ির দিকে নিয়ে যাওয়া হয়েছে। বিকেল পাঁচটা নাগাদ দেহ নিয়ে যাওয়া হবে টেকনিশিয়ান স্টুডিওতে। তারপর সেখান থেকে সন্ধ্যা ছটায় কেওড়াতলা মহাশ্মশান। সেখানেই শেষকৃত্য হবে তার। পরিবারের প্রত্যেকে এবং ঘনিষ্ঠ সকলে অত্যন্ত ভেঙে পড়েছেন। পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তীর নজর রাখছেন যাতে সমস্ত বিষয়টি নির্বিঘ্নে সম্পন্ন হয়।

আরও পড়ুন :FIFA World Cup 2022: বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে কাতারে হাজির সৌদি যুবরাজ