এবার শেষ হতে চলেছে ধারাবাহিক লালকুঠি (Sneha Chatterjee ) । সাত মাসের দীর্ঘ যাত্রার পর শেষ হল এই ধারাবাহিকটি. ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের মধ্যে মন খারাপের সুর। কিন্তু তারই মধ্যে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়ের তার আগামী ধারাবাহিকের কথা জানিয়েছেন। স্নেহা চট্টোপাধ্যায় কে এর আগে পূর্নিপুকুর ,সুবর্ণলতা ,ফাগুন বউ, নকশি কাঁথার প্রভৃতি সিরিয়ালের নানা চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।

দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন স্নেহা (Sneha Chatterjee )। কিন্তু এরপর ব্যক্তিগত কারণে তারা দু’বছর বিরতি নিয়েছিলেন। তিনি তারপর দু’বছর পর আবার লালকুঠির মধ্যে দিয়ে সিরিয়ালে ফিরে আসেন। এই ধারাবাহিকে অভিনেত্রীকে একটি মানসিক ভারসাম্যহীন চরিত্রে দেখা গিয়েছিল। তার সূক্ষ্ম অভিনয় মন কেড়েছে দর্শকদের। এই ধারাবাহিকটি শেষ হলেও অভিনেত্রীকে নতুন ধারাবাহিক পঞ্চমীতে দেখা যাবে।

ইতিমধ্যে এই ধারাবাহিকের প্রোমো প্রকাশিত হয়েছে। স্টার জলসায় আসতে চলেছে নতুন ধারাবাহিক পঞ্চমী, যার মুখ্য চরিত্রে অভিনয় করবেন সুস্মিতা দে। ধারাবাহিকটি সাপের গল্প নিয়ে। নাগ পঞ্চমীর দিন জন্ম নেয় অভিনেত্রী। আর তাই সে বিশেষ ক্ষমতার অধিকারী। সাপের ভাষা বুঝতে পারে। তিনি নাকি আবার ইচ্ছাধারী নাগিনও। সেখানে পঞ্চমীর মায়ের চরিত্রে অভিনয় করবেন স্নেহা চট্টোপাধ্যায় (Sneha Chatterjee )। তবে পঞ্চমীতে নায়কের চরিত্রে কাকে দেখা যাবে সেই নিয়ে স্পষ্ট করো কিছু জানা যায়নি প্রমো থেকে।

আরও পড়ুন :Srijit Mukherjee: ভাঙার পথে সৃজিত-মিথিলার সংসার?