হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya) হয়ত বলিউড ইন্ডাস্ট্রিতে একজন মিউজিক কম্পোজার এবং গায়ক হিসেবে প্রবেশ করেছিলেন, কিন্তু বছরের পর বছর ধরে তিনি সিনেমায় অভিনয়ও করেছেন এমনকি তার ফিল্মগুলি শিরোনামেও নিজের জায়গা করে নিয়েছিলেন। বৃহস্পতিবার হিমেশ তার আসন্ন ছবি “ব্যাডাস রবি কুমার”-এর টিজার ড্রপ করেছেন যা দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। প্রায় তিন মিনিটের এই টিজারে হিমেশ একসাথে দশজন ভিলেনের সাথে লড়াই করছেন এবং কিছু অদ্ভুত ওয়ান-লাইনার সংলাপ রয়েছে টিজারে। এটি একটি অ্যাকশন মিউজিক্যাল এন্টারটেইনমেন্ট ফিল্ম।

হিমেশ নিজের অনুরাগীদের সাথে টিজারটি ভাগ করে নেওয়ার সময় একটি দীর্ঘ নোটও লিখেছিলেন যাতে লেখা ছিল, “আমার সমস্ত ভক্তদের কাছ থেকে পাওয়া ভালবাসা সর্বদা অপ্রতিরোধ্য ছিল এবং ভক্তরা সর্বদা আমার হিট ছবি ‘দ্য এক্সপোজ’ থেকে রবি কুমারের চরিত্রের একটি স্পিন অফ চেয়েছিল। যা খুব ভাল রিভিউ সহ ব্যবসা করেছে যখন ফিল্মটি মুক্তি পেয়েছিলো। রবি কুমারের চরিত্র এবং তার সংলাপগুলির মধ্যে অদ্ভুততা এবং উদ্ভটতা যা আইকনিক হয়ে উঠেছে তা আমাদের কাছে রবি কুমারের গল্প বর্ণনা করার জন্য একটি নতুন মোড় নিয়ে আসবে ব্যাডাস রবি কুমার শিরোনামের এই বিশাল অ্যাকশন এন্টারটেইনার। এছাড়াও ফিল্মের পরিচালককেও শীঘ্রই ঘোষণা করা হবে। ব্যাডাস রবি কুমার ২০২৩ সালে মুক্তি পাবে এটিকে আপনাদের সমস্ত ভালবাসা দিন”।

এদিকে হিমেশ সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করার সাথে সাথে নেটিজেনরা তাকে ট্রোল করা শুরু করেছে। নেটিজেনরা মজা করে বলছেন যে ব্যাডাস রবি কুমার, দ্য এক্সপোজের ফিল্মটির মতোই আইকনিক হবে। কিছু টুইটার ব্যবহারকারী মজা করে লিখেছেন যে শাহরুখ খান অভিনীত পাঠানের টিজারে হিমেশকে দীপিকা পাড়ুকোনের চেয়েও বেশি সুন্দর দেখাচ্ছে।

আর এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, “এই ছবিটি বানানোর জন্য ধন্যবাদ হিমেশ স্যার। অনেক হলো হলিউড ও সাউথ ফিল্মের রাজত্ব। সবাইকে ছাপিয়ে অস্কার জয় করবে এই ফিল্ম। অন্য একজন টুইটার ব্যবহারকারী হাস্যকরভাবে বলেছেন যে হিমেশ রেশমিয়া হল এসএস রাজামৌলির “আর আর আর”-এর যথাযোগ্য জবাব। একজন দর্শক মন্তব্য করেছেন, “বাই বাই বাহুবলী ২ রেকর্ড, বক্স অফিসে এটি অবতার ফিলমটিকেও চ্যালেঞ্জ করতে চলেছে। একটি টিজারে আমি কখনও এত দুর্দান্ত ভিএফএক্স, অভিনয় এবং গুরুত্বপূর্ণভাবে সংলাপ দেখিনি।

হিমেশ রেশমিয়া এর আগে নমস্তে লন্ডন, বডিগার্ড, তেরে নাম-এর মতো ছবিতে সুপারহিট গান গেয়েছেন। ২০০৭ সালের ছবি আপ কা সুরুরে তিনি পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন এবং কারজ, কাজরারে এবং হ্যাপি, হার্ডি এবং হীরের মতো চলচ্চিত্রগুলিতে অভিনয় করেছেন।

আরও পড়ুন…Uorfi Javed: ভিডিওতে টপলেস! চরম ট্রোলের শিকার উরফি জাভেদ