লাগাতার মৃত্যুর হুমকি সালমান খানের (Salman Khan) বিরুদ্ধে। সেই কারণে তার নিরাপত্তা নিয়ে চিন্তিত মহারাষ্ট্র সরকার। জানা যাচ্ছে, বর্তমানে অভিনেতার নিরাপত্তা বাড়িয়ে দিয়েছেন তারা । এখন থেকে তাকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দিচ্ছে সরকার । পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার হত্যা কাণ্ডে জড়িত রয়েছে বিষ্ণই । এই বিষ্ণই গ্যাং এর তরফ থেকেই হুমকি আসছে অভিনেতার বিরুদ্ধে। জানা যাচ্ছে দীর্ঘ দিন ধরেই ওই গ্যাং এর নিশানায় রয়েছেন সালমান খান। তাই তার জন্য সরকার থেকে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে ।অন্যদিকে অক্ষয় কুমার এবং অনুপম খের কেও এক্স ক্যাটাগরির নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সরকার।

প্রসঙ্গত উল্লেখ্য, এই বছরই জুন মাস নাগাদ সালমান খান (Salman Khan) ও তার বাবা সেলিম খানের বিরুদ্ধে একটি হুমকি চিঠি আসে । এতে স্পষ্ট লেখা ছিল মুসেওয়ালার মত পরিণতি হবে। প্রকাশ্য রাস্তায় গুলি করে ঝাঁঝরা করে দেওয়া হয়েছিল মুসেওয়ালাকে। সেই পরিণতির কথা ভাবতেই অনেকেরই হাত পা কেঁপে ওঠে। জনপ্রিয় অভিনেতা সালমান খানের সাথে এমন কিছুতেই ঘটতে দিতে চান না অনুরাগীরা ।

বিষ্ণোই গ্যাং এর একাধিক গ্যাংস্টার পুলিশের কাছে স্বীকার করেছেন যে তারা সালমান খানকে (Salman Khan) হত্যা করা ছক কষ ছিলেন । ইতিমধ্যে দুবার সালমান খানের ওপর হামলারও চেষ্টা করেছেন তারা। যদিও তা ব্যর্থ হয়। সোশ্যাল মিডিয়াতেও বারবার হুমকির বার্তা আসছে অক্ষয় কুমার এবং অনুপম খের এর কাছে। সেই কারণে তাদেরও সুরক্ষা বলয় প্রদান করার কথা ভেবেছেন সরকার।

আরও পড়ুন : Hair care : প্রায়শই দেখা যায় পুরুষদের বয়সের আগেই চুলে টাক পড়ে যাওয়ার সমস্যা , জেনে নি কিছু ঘরোয়া উপায়