মৌনি রায় (Mouni Roy) বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রথম করওয়াচৌথ অনুষ্ঠান উপলক্ষ্যে হাতের মেহেন্দির ছবি শেয়ার করেছেন। ক্যামেরার জন্য পোজ দেওয়ার সময় মৌনী তার সুন্দর মেহেন্দি ডিজাইনগুলি শো অফ করেছেন। মৌনী রায় (Mouni Roy) সম্প্রতি ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারকে (Suraj Nambiar) বিয়ে করেছেন। ২০২২ সালের জানুয়ারিতে গোয়াতে গাঁটছড়া বাঁধার পর তিনি স্বামী সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar) এর সাথে প্রথম করওয়া চৌথ উদযাপন করবেন। তার একটি হাতের মেহেন্দি নকশায় ভগবান শিব এবং পার্বতীর নকশা করা এবং অন্য হাতে একটি মহিলার যিনি হাতে চালনি নিয়ে চাঁদ দেখে ব্রত পালন করছে। ছবিতে গোলাপি স্লিভলেস পোশাক পরেছিলেন মৌনি।

তিনি এই পোস্টের ক্যাপশনে লিখেছেন, “প্রথমবার সবসময়ই বিশেষ…শুভ করওয়া চৌথ সুন্দরীরা বিউটিস।”

মৌনি টেলিভিশন শো, “দেবো কে দেব…মহাদেব”-এর মাধ্যমে একটি জনপ্রিয় মুখ হয়ে ওঠেন। তিনি “নাগিন” ধারাবাহিকেও অভিনয় করেছেন। তিনি টেলিভিশন শো “কিয়ুঁকি সাস ভি কাভি বহু থিতেও” কাজ করেছেন।

টেলিভিশনের সাথে তিনি কাজ করেছেন ফিল্মে। অক্ষয় কুমারের (Akshay Kumar) সাথে গোল্ড, কেজিএফ: চ্যাপ্টার ওয়ান, রোমিও আকবর ওয়াল্টার এবং রাজকুমার রাও (Rajkumar Rao) এর সাথে মেড ইন চায়না-এর মতো কয়েকটি ছবিতেও অভিনয় করেছেন মৌনী রায় (Mouni Roy)।

তাকে সর্বশেষ দেখা গেছে অয়ন মুখার্জীর (Ayan Mukherjee) পরিচালনায় রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) সাথে ব্রহ্মাস্ত্র ফিল্মে।

আরও পড়ুন…Ayushmaan Khurana: এই প্রথমবার “A” সার্টিফিকেট পেলো আয়ুষ্মান খুরানার ছবি ডক্টর জি