কার্নিভালে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে চকলেট নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ার পোস্ট করে বিতর্কের (Aparajita Adhyo) সম্মুখীন হয়েছিল স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি এ বিতর্কের পড়া জবাবও দিয়েছেন স্বস্তিকার পর আবার ওই একই রকম ট্রোলিংয়ের মুখে পড়তে হলো অপরাজিতা আঢ্যকে ।

সকলের প্রিয় লক্ষী কাকিমা বাড়িতে ঘটা করে লক্ষ্মী পূজা করে শিরোনামে এসেছিলেন। তাছাড়াও সম্প্রতি অপরাজিতা (Aparajita Adhyo) ‘লক্ষ্মী কাকীমা সুপারস্টার’ সিরিয়ালের তার দক্ষ অভিনয়ের জন্য প্রশংসা পাচ্ছেন। মানুষের মনে জায়গা করে নিয়েছেন লক্ষ্মী কাকিমা । তাই মমতা বন্দ্যোপাধ্যায় কে জড়িয়ে ধরে ছবি দিতেই শুরু হয় ট্রলিং। অভিনেত্রী লীনা গঙ্গোপাধ্যায় , রাজ চক্রবর্তী, ভরত কল, মমতা এদের সঙ্গে ছবি পোস্ট করেন ।ক্যাপশনে লেখেন “স্বর্ণালী সন্ধ্যায়”। মুখ্যমন্ত্রীকে জড়িয়ে ধরে ছবি দেওয়ায় কটাক্ষের মুখোমুখি পড়েছেন তিনি । এক নিমিষেই তার সেই ছবি ভাইরাল হয়ে যায় । তারপরে মন্তব্য বিভাগে একের পর এক কটাক্ষ যুক্ত মন্তব্য- “আপনিও চটি চাটা হলেন” , “দুর্নীতিগ্রস্ত সরকারের মুখ্যমন্ত্রীর সাথে হেসে ছবি তুলতে পারেন, আপনারা ধন্য” , “সম্মান করতাম আপনাকে কিন্তু চটি পুজো করলেন তাই বুঝে গেলাম মেরুদন্ড বিক্রি করে দিয়েছেন।” এহেন নানা মন্তব্য তিনি পেয়েছেন তবে এখনো পর্যন্ত টলিউডের আপাদি এর কোন যোগ্য জবাব দেননি।

স্বস্তিকা মুখোপাধ্যায় যেমন তার পরেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছিলেন, মুখ্যমন্ত্রীকে সম্মান দিয়ে এই বিজয়ার শুভেচ্ছা জানানোর জন্য তিনি এগিয়ে যান, তার বাইরে রাজনৈতিক কোনো স্বার্থ তার ছিল না। কিন্তু এক্ষেত্রে অপরাজিতা আঢ্য (Aparajita Adhyo) ঠিক কি জবাব দিতে পারেন তা দেখার।

আরও পড়ুন :Ujan Ganguly: অক্সফোর্ড থেকে গ্র্যাজুয়েট ক্যাপ মাথায় ছবি পোস্ট অভিনেতার !