কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব (Raju Srivastava) , যিনি কার্ডিয়াক অ্যারেস্টের পরে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে (AIIMS) চিকিৎসাধীন ছিলেন, তিনি আরও সামান্য উন্নতি দেখিয়েছেন।

একটি সূত্র রাজু শ্রীবাস্তবের (Raju Srivastava) স্বাস্থ্য সম্পর্কে আপডেট দিয়েছে এবং আরও প্রকাশ করেছে যে কৌতুক অভিনেতা এখনও ভেন্টিলেটরে এবং পর্যবেক্ষণে রয়েছেন। ৫৮ বছর বয়সী স্ট্যান্ড-আপ কমেডিয়ানকে ১০ আগস্ট এআইআইএমএসে ভর্তি করা হয়েছিল। একটি জিমে ট্রেডমিলে দৌড়ানোর সময় বুকে ব্যথা অনুভব করার পরে শ্রীবাস্তব ভেঙে পড়েছিলেন। ওই দিনই তার এনজিওপ্লাস্টি করা হয়।

তার প্রশিক্ষক তাকে হাসপাতালে নিয়ে যান। হার্ট অ্যাটাকের সময় রাজু শ্রীবাস্তব রাজ্যের কয়েকজন নেতার সঙ্গে দেখা করতে দিল্লিতে ছিলেন। এর আগে, রাজু শ্রীবাস্তবের ছোট ভাই তার স্বাস্থ্যের বিশদ প্রকাশ করে একটি ভিডিও বার্তা শেয়ার করেছিলেন।

ভিডিওতে, তিনি কৌতুক অভিনেতার (Raju Srivastava) স্বাস্থ্যের জন্য তাদের প্রার্থনার জন্য ভক্তদের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং তার স্বাস্থ্য সম্পর্কে প্রহসনমূলক গুজব অস্বীকার করেছেন। দীপু শ্রীবাস্তব রাজু শ্রীবাস্তবকে যোদ্ধা বলেও ডাকেন ।

আরও পড়ুন :Biman Basu:বামফ্রন্টের আমলে চিরকুট দিয়ে কখনও চাকরি হয়নি:বিমান বসু!