খুদা হাফিজ অধ্যায় 2 (Khuda Haafiz Chapter 2) ছবিতে প্রধান চরিত্রে ছিলেন বিদ্যুৎ জাম্মওয়াল।৮ জুলাই প্রেক্ষাগৃহে হিট করে এটি ৷ কমান্ডো অভিনেতা ছাড়াও, অ্যাকশন ফিল্মে শিবালিকা ওবেরয়, দিব্যেন্দু ভট্টাচার্য এবং শিবা চাড্ডা প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

এখন, ছবিটি (Khuda Haafiz Chapter 2) ZEE5-এ তার স্ট্রিমিং প্রকাশের জন্য প্রস্তুত কারণ OTT জায়ান্ট সোমবার, ২ আগস্ট তার টুইটার অ্যাকাউন্টে ঘোষণা করেছিল৷

ফারুক কবির পরিচালিত, সিক্যুয়েলটি সমীর (জাম্মওয়াল) এবং নার্গিস (শিবলিকা ওবেরয়) এর গল্পকে এগিয়ে নিয়ে যায়, যারা সমস্ত প্রতিকূলতা অতিক্রম করার পরে, যখন তারা একটি কন্যা সন্তানকে দত্তক নেয়, তখন নন্দিনী এবং তাদের পরিবার সম্পূর্ণ হয়। কিন্তু ভাগ্যের উদ্ভট মোড়কে তাদের সুখ স্বল্পস্থায়ী হয়, স্কুল থেকে ফেরার পথে নন্দিনী অপহৃত হয় এবং সমীর তাকে নিরাপদে বাড়ি ফেরানোর দায়িত্ব নেয়।

বিদ্যুতের সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রটি (Khuda Haafiz Chapter 2) ২০০৮ সালের আর্থিক সঙ্কটের পটভূমিতে সেটের সরাসরি সিক্যুয়াল ছিল এবং ডিজনি + হটস্টার স্ট্রিমিং প্ল্যাটফর্মে প্রিমিয়ার হয়েছিল। আন্নু কাপুর, আহানা কুমরা এবং শিব পন্ডিত প্রিক্যুয়েলে সহকারী ভূমিকায় অভিনয় করেছিলেন।

আরও পড়ুন :Anubrata Mondal:কিভাবে চলবে অনুব্রতহীন বীরভূম?চূড়ান্ত সিদ্ধান্ত নিতে দ্রুত বৈঠকে বসবেন অভিষেক!