অক্ষয় কুমারের সাম্প্রতিক ঐতিহাসিক নাটক সম্রাট পৃথ্বীরাজ (Chandraprakash Dwivedi) বছরের অন্যতম প্রধান হতাশা হয়ে উঠেছে। ফিল্মের হতাশাজনক অভিনয় পরিচালক ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদীকে অবাক করেছে, এবং তিনি বক্স অফিসের হতাশাজনক ফলাফল সম্পর্কে মুখ খুলেছেন। নবভারত টাইমসের সাথে কথা বলার সময়, দ্বিবেদী বলেছিলেন যে তিনি ভাবছেন কী ভুল হয়েছে, “ওয়াইআরএফ এই গল্পটি বিশাল আকারে উপস্থাপন করেছে। কিন্তু লোকেদের একটি সমস্যা ছিল। তাদের কী সমস্যা ছিল তা এখনও আমার কাছে স্পষ্ট নয়। লেখকরা অনুসরণ করার জন্য একটি সৎ কাজ করেছেন ঐতিহাসিক ঘটনা। আমরা আমাদের গল্প বলার দায়িত্ব সম্পর্কে ভালোভাবে সচেতন।”

চলচ্চিত্রটি ঐতিহাসিক ভুলের জন্য জনসাধারণের দ্বারা সমালোচিত এবং উপহাস করা হয়েছিল, এবং পরিচালক এ(Chandraprakash Dwivedi) মনকি ইতিহাসবিদদের রাজনীতির সাথে বিনোদন মিশ্রিত করা উচিত বলে তাদের সম্বোধন করেছেন। বলেছেন, “ঐতিহাসিকদের উচিত তাদের বিতর্ক সিনেমা হলের বাইরে রাখা। তাদের উচিত সিনেমার মতো সিনেমা দেখা এবং রাজনীতি ও ধর্মকে তাদের মধ্যে টেনে আনা থেকে বিরত থাকা। এই চলচ্চিত্রটি পৃথ্বীরাজের বীরত্বের চেয়েও অনেক বেশি কিছু বলে। ইতিহাসবিদরা আপত্তি উত্থাপন করলে বা উপস্থাপন করলে আমি এর প্রশংসা করব। গল্পের দিক। আপনি আমার পক্ষের সাথে একমত না হওয়ার মানে এই নয় যে আপনি এটিকে পুরোপুরি প্রত্যাখ্যান করবেন। ইতিহাস এভাবে কাজ করে না।”

সম্রাট পৃথ্বীরাজের জন্য চন্দ্রপ্রকাশ দ্বিবেদী (Chandraprakash Dwivedi) পরিচালনায় ফিরে আসেন, এবং এমনকি তিনি প্রকাশ করেন যে ছবিটি সানি দেওলের সাথে পরিকল্পনা করা হয়েছিল।

আরও পড়ুন :Hrithik Roshan: পদ্মা রানী ওমপ্রকাশ এর মৃত্যু নিয়ে শোকাহত তাঁর নাতি