সিআইডি তারকা হৃষিকেশ পান্ডে (Hrishikesh Pandey) মুম্বাইতে দর্শনীয় ভ্রমণের সময় ছিনতাইয়ের পরে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। অভিনেতা তার পরিবারের সাথে একটি এসি বাসে ভ্রমণ করছিলেন যখন তার নগদ টাকা এবং ব্যক্তিগত নথি ছিনতাই করা হয়েছিল।

সাক্ষাত্কার সম্পর্কে কথা বলতে গিয়ে, অভিনেতা প্রকাশ করেছিলেন যে এই ডাকাতিটি হয়েছিল ৫ জুন যখন তার পরিবারের সাথে এলিফ্যান্টা গুহা পরিদর্শন করেছিলেন। তিনি কোলাবা থেকে তারদেও পর্যন্ত একটি বাসে ভ্রমণ করেছিলেন। টাইমস অফ ইন্ডিয়ার সাথে কথা বলার সময়, অভিনেতা (Hrishikesh Pandey) বলেছিলেন যে তিনি সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বাসে উঠেছিলেন। তিনি একটি স্লিং ব্যাগ পরেছিলেন এবং দেখতে পান যে তার নগদ টাকা, ক্রেডিট কার্ড, আধার কার্ড, প্যানকার্ড এবং গাড়ির বই নেই।

তিনি (Hrishikesh Pandey) বলেছেন, “আমি কোলাবা থানার পাশাপাশি মালাদ থানায় ঘটনাটি জানিয়েছি। আমার প্রধান উদ্বেগ হল সনাক্তকরণের নথিগুলি যা আমি হারিয়েছি কারণ লোকেরা তাদের অপব্যবহার করে। আমি অনেক ঘটনা শুনেছি কিভাবে লোকেরা জিনিস কেনার জন্য অনেক সাইটে অন্য ব্যক্তির শনাক্তকরণ নথি ব্যবহার করে। আমি আমার ক্রেডিট কার্ড হারানোর বিষয়েও উদ্বিগ্ন। বাসে ভিড় ছিল এবং আমি এমন ঘটনার কথা শুনেছি, কিন্তু আমার সাথে এমন হবে ভাবিনি। ভিড়ের মধ্যে, লোকটা কখন আমার ব্যাগ থেকে সব খুলে ফেলেছে বুঝতেই পারিনি।”

আরও পড়ুন :Kiccha Sudeep: অজয় ​​দেবগনের সাথে টুইটার দ্বন্দ্ব কি প্রভাব ফেলবে কাজলের জীবনে