প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) তার ইনস্টাগ্রামে তার জন্মদিনে তার প্রয়াত নানীকে (নানি) স্মরণ করেছেন। মেরি কম অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তার নানি তার সম্পর্কে একটি কাগজ পড়তে ব্যস্ত ছিলেন।

প্রিয়াঙ্কা (Priyanka Chopra) তার অনুগামীদের আবেগপ্রবণ করে তুলেছেন ক্যাপশন সহ ছবিটি পোস্ট করে যাতে লেখা আছে, “শুভ জন্মদিন নানি। তোমাকে সবসময় মিস করি (হার্ট ইমোজি)।”

প্রিয়াঙ্কার (Priyanka Chopra) নানী, মধু জ্যোৎস্না আখৌরি, জুন ২০১৬ এ মারা যান এবং এর আগে তিনি তার নানী সম্পর্কে পোস্টগুলি শেয়ার করেছেন। ২০১৬ সালের শুরুর দিকে, প্রিয়াঙ্কা একটি বিবৃতি দিয়ে তার নানির মৃত্যুর খবর ভাগ করে নিয়েছিল। তিনি বলেছিলেন “এটি অত্যন্ত দুঃখের সাথে আমরা ঘোষণা করছি যে আমরা মিসেস মধু জ্যোৎস্না আখৌরি, আমাদের প্রিয় মা এবং দাদি, স্বাধীনতা সংগ্রামী, সমাজকর্মী, বিধায়ক, এর মৃত্যু ঘোষণা করছি৷ অন্যান্য জিনিস। তিনি একজন আশ্চর্যজনক মহিলা ছিলেন যিনি একটি পূর্ণ জীবন যাপন করেছিলেন, উদ্দেশ্য এবং ভালবাসায় ভরা। তিনি আমাদের তার ঘুমের মধ্যে রেখে গেছেন, তার পরিবার এবং প্রিয়জনদের দ্বারা বেষ্টিত। ”

আরও পড়ুন :Veer Savarkar: বীর সাভারকারের চরিত্রে রণদীপ হুডা