টেলিভিশন অভিনেত্রী হেলি শাহ (Helly Shah) আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসবে আত্মপ্রকাশ করে তার ভক্তদের মুগ্ধ করেছেন । হেলি তার প্রথম চলচ্চিত্র কেয়া পালাটের পোস্টার উন্মোচন করার জন্য ফিল্ম ফেস্টিভ্যালে উপস্থিত ছিলেন। অভিনেত্রী আত্মবিশ্বাসের সাথে লাল গালিচায় হেঁটেছিলেন এবং তার চেহারা সকলের দ্বারা প্রশংসিত হয়েছিল। তবে উৎসবের আগে তাকে বৈষম্যের শিকার হতে হয় এবং এ নিয়ে তিনি সোচ্চার হয়েছেন।

ইন্ডিয়া টুডে-এর সাথে আলাপচারিতার সময়, স্বরাগিনী অভিনেত্রী (Helly Shah) জোর দিয়েছিলেন যে ভারতীয় ডিজাইনাররা মূল অনুষ্ঠানের আগে তাকে বাদ দিয়েছিলেন। হেলি বলেছেন, “আমরা কানের রেড কার্পেট ওয়াকের প্রায় এক মাস আগে সমস্ত ভারতীয় ডিজাইনারদের সাথে যোগাযোগ করেছি। এর আগে, তারা বলেছিল যে তারা ভাগ করে নেবে কিন্তু যখন আমার ম্যানেজার তারিখের কাছাকাছি ডিজাইনারদের কাছে পৌঁছানোর চেষ্টা করেছিলেন, তখন সবাই বলতে শুরু করেছিল ‘ওহ, আমরা এটা করতে পারি না’ বা প্রতিক্রিয়াহীন ছিল।”

অভিনেত্রী (Helly Shah) ডিজাইনার শান্তনু এবং নিখিল এর নাম নিয়ে কৃতজ্ঞতা স্বীকার করেছেন যারা তাকে নিখুঁত ভারতীয় পোশাক দিতে সাহায্য করেছিল। অভিনেত্রী বলেন , “শুধু শান্তনু এবং নিখিলই যথেষ্ট সদয় ছিল যে কোনো শর্ত ছাড়াই তাদের দুটি পোশাক ভাগ করে নেওয়ার জন্য। কারণ আমি কানে একটি ভারতীয় চলচ্চিত্রের প্রতিনিধিত্ব করছিলাম, আমি আমার অভিষেকের জন্য একটি ভারতীয় পোশাক পরার বিষয়ে নিশ্চিত হতে চেয়েছিলাম।”

আরও পড়ুন :Ray Liotta : প্রয়াত হলেন ক্রাইম ক্লাসিক গুডফেলাসের তারকা