প্রবীণ অভিনেতা শক্তি কাপুর এবং সুচিত্রা কৃষ্ণমূর্তি ব্রেভহার্টস(Bravehearts) শিরোনামের আসন্ন সংকলনের জন্য একত্রিত হচ্ছেন। এর দ্বারা অজ্ঞাত নায়কদের গল্প এবং তাদের যাত্রা তুলে ধরা হয়েছে । শোতে কে কে রায়না, বরুণ তেওয়ারি, গিরেশ সেহদেব এবং নমন জৈনের মতো অভিনেতারাও রয়েছেন।

Dice Media দ্বারা তৈরি, edtech জায়ান্ট Unacademy, Bravehearts – The Untold Stories of Heroes-এর সাথে (Bravehearts) অংশীদারিত্বে ভারতীয় সশস্ত্র বাহিনীতে নায়কদের পিছনে থাকা পরিবারগুলির সম্পর্কে পাঁচটি শর্ট ফিল্ম একত্রিত করে৷

আইএএনএস-এর প্রতিবেদন অনুসারে, এই সংকলনের ৫ টি গল্পের প্রতিটিতে সেনা পুরুষ ও মহিলা এবং তাদের পরিবারের সাহসী যাত্রার একটি অনন্য দিক তুলে ধরা হয়েছে – তা বেশ কয়েকটি ব্যর্থ প্রচেষ্টার পরে সশস্ত্র বাহিনীতে প্রবেশ করা হোক বা ক্ষতির মোকাবিলা করা হোক। একজন প্রিয়জনের যিনি জাতির জন্য তাদের জীবন বিসর্জন দিয়েছেন বা তাদের চাকরি থেকে ফিরে আসার ১৫ বছর পরে পিতামাতার সাথে পরিচিত হয়েছেন। এবারের কান ফিল্ম ফেস্টিভ্যালে শোটির (Bravehearts) ফার্স্ট লুক এবং ট্রেলার উন্মোচন করা হয়েছে। ডাইস মিডিয়া হল পকেট এসেসের দীর্ঘ-ফর্মের প্রিমিয়াম কন্টেন্ট স্টুডিও।

আরও পড়ুন: Helly Shah: কান চলচ্চিত্র উৎসবের আগে সমস্যার সম্মুখীন হয়েছেন অভিনেত্রী