এক মাসেরও বেশি সময় ধরে বিনোদনের পর, ‘ শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া ‘ (Shark Tank India) প্রথম সিজনের ইতি হলো । রিয়েলিটি শোটি গতকাল শেষ পর্বটি সম্প্রচার করেছে, এবং শোটি জাতিকে বিস্মিত করেছে। খুব অল্প সময়ের মধ্যেই শোটি জনপ্রিয়তা পেয়েছে। সিজনের শেষ পর্ব উদযাপন করার জন্য, উদ্যোক্তারা সমাপনীকে একটি দুর্দান্ত ইভেন্টে পরিণত করার সিদ্ধান্ত নিয়েছে। অনুপম মিত্তাল (শাদি.কম এবং পিপল গ্রুপের প্রতিষ্ঠাতা এবং সিইও) সমাপনী পর্বের একটি বিশেষ স্ক্রীনিং হোস্ট করেছিলেন এবং এতে অন্যান্য ‘হাঙ্গর’ এবং তাদের পত্নীরা উপস্থিত ছিলেন।

নমিতা থাপার (এমকিউর ফার্মাসিউটিক্যালসের নির্বাহী পরিচালক) সন্ধ্যা থেকে ছবিটি পোস্ট করেছেন, যেখানে আমরা সমস্ত সার্ককে তাদের অংশীদারদের সাথে এক ফ্রেমে দেখতে পাচ্ছি। থাপার অনুষ্ঠানটি উদযাপন করেছেন এবং বলেছেন, “একত্রে শেষ পর্ব দেখছি … তোমাকে ভালোবাসি!”

সন্ধ্যার উপস্থাপক, অনুপম মিত্তালও পাঁচ মিনিটের জন্য লাইভে গিয়ে “শেষ পর্ব” বলে পোস্ট করেছেন। অনুপম এবং তার পত্নী ছাড়াও, আঁচল কুমার, অশনির গ্রোভার (ভারতপি-এর ব্যবস্থাপনা পরিচালক এবং সহ-প্রতিষ্ঠাতা) কেও তার স্ত্রী মাধুরী জৈন গ্রোভারের সাথে দেখা গেছে এবং সুগার কসমেটিকসের বিনিতা সিংকেও পর্বটি উপভোগ করতে দেখা গেছে।

আরও পড়ুন :Nora Fatehi: ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক