টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা (Ankush-Oindrila) রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে প্রেম নিবেদন করে থাকেন এই যুগল। লাভ লাইভ নিয়ে বরাবরই ভীষণ খোলামেলা (Oindrila Sen) ঐন্দ্রিলা ও অঙ্কুশ (Ankush Hazra)।

প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে অঙ্কুশের সঙ্গে রিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা সেন। আজ তাদের সম্পর্কের ১১ বছর পূর্তি। সেই উপলক্ষে ইনস্টাগ্রামে ঐন্দ্রিলাকে ট্যাগ করে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। ছবিতে দেখা যাচ্ছে, হাঁটু মুড়ে গোলাপ দিয়ে ওই ঐন্দ্রিলাকে প্রেম নিবেদন করেছেন তিনি। আর সাথে একসঙ্গে ১১ টা কাটিয়ে দেওয়ার শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। তাদের এই ছবি দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা।

আরও পড়ুন : Kapil Sharma : মেয়ের সাথে ইনস্টাগ্রামে সেলফি শেয়ার

সূত্র থেকে জানা গেছে, ২০২২ সালে একগুচ্ছ ছবির কাজ রয়েছে অঙ্কুশের ঝুলিতে। তবে এক কিংবা দুই নয় শোনা যাচ্ছে, তিন-চারটে ছবির কাজ রয়েছে অঙ্কুশের (Oindrila Sen)। আপকামিং আরও কয়েকটি ছবিতে অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অঙ্কুশ (Ankush Hazra)। তার মধ্যে পরিচালক সায়ন্তন ঘোষালের একটি ছবি রয়েছে। অন্যদিকে রাজ চন্দ পরিচালিত অন্য আরও একটি ছবির জন্যও লন্ডনে পাড়ি দিচ্ছেন অভিনেতা।

চলতি বছরে বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে দেখা যাবে (Ankush Hazra) অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে (Oindrila Sen) ।টলিপাড়ায় বিয়ের মরশুম চলছে। সকলের মনের মানুষের সঙ্গে গাটছড়া বাঁধছেন। সেই তালিকায় রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। নতুন বছরে কি তবে গাটছড়া বাঁধতে চলেছেন এই যুগল।