অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার জন্মদিনে (Birthday-wish) , তার কথিত প্রেমিকা, অভিনেত্রী কিয়ারা আদভানি তাকে একটি মিষ্টি বার্তা জানিয়েছেন।

কিয়ারা তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে সিদ্ধার্থের প্রশংসা করেছেন এবং একটি হৃদয় ইমোজি সহ “শুভ জন্মদিন প্রিয়তম” (Birthday-wish) বলে তাদের চলচ্চিত্র ‘শেশাহ’ থেকে একটি স্টিল শেয়ার করেছেন।

কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মালহোত্রা তাদের সম্পর্কের বিষয়ে নীরবতা বজায় রাখতে পারেন, তবে তারা অবশ্যই প্যাপসের সৌজন্যে নববর্ষ উদযাপনের জন্য যাওয়ার সময় একসাথে দেখা দেন ।

এই দম্পতি একে অপরের সাথে রোমান্টিক ভাবে নতুন বছর শুরু করতে মালদ্বীপের মনোরম গন্তব্যে যাত্রা করেছেন।

বিমানবন্দরে তাদের আগমনের সময় প্যাপদের উপস্থিতি সম্পর্কে নৈমিত্তিক, সিদ্ধার্থ এবং কিয়ারা নিরাপত্তা পরীক্ষার জন্য বিমানবন্দরের গেটের দিকে যাওয়ার আগে তারা আনন্দের সাথে ক্যামেরার দিকে হাত বুলিয়েছিলেন।

একসাথে তাদের ছুটিতে যাওয়া দম্পতির ছবি এবং ভিডিওগুলি সেলিব্রিটি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এবং তারা দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। এই দম্পতির অফ-স্ক্রিন রসায়ন অবশ্যই পর্দায় প্রতিফলিত হয়েছিল এবং তারা উভয়ই ছবিতে তাদের নিজ নিজ অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছিল।

এদিকে, একদিকে, কিয়ারাকে ‘জুগ জুগ জিয়ো’ এবং ‘ভুল ভুলাইয়া 2’ তে , অন্যদিকে, সিদ্ধার্থ মালহোত্রাকে (Birthday-wish) ‘মিশন মজনু’, ‘যোধা’ এবং ‘থ্যাঙ্ক গড’-এ দেখা যাবে।

আরও পড়ুন :