লিওনার্দো ডিক্যাপ্রিও (Leonardo DiCaprio) আজ ৪৭ বছর বয়সী। অভিনেতা, যিনি ১৯৯০-এর দশকের গোড়ার দিকে হলিউডের চলচ্চিত্র তারকার মধ্যে সেরা ছিলেন তিনি আজ ৪৭তম জন্মবর্ষিকী পালন করলেন
২০১৩ সালের দ্য উলফ অফ ওয়াল স্ট্রিটের পর মার্টিন স্কোরসেসের সাথে ডিক্যাপ্রিওর (Leonardo DiCaprio)  প্রথম কাজ হবে কিলার অফ দ্য ফ্লাওয়ার মুন এ ৷ এটি একটি ওয়েস্টার্ন ক্রাইম ড্রামা। ছবিটি সাংবাদিক ডেভিড গ্রানের নন-ফিকশন বইয়ের উপর ভিত্তি করে তৈরি। এটি ১৯২০ সালে ওকলাহোমায় সেট করা হয়েছে এবং ওসেজ নেশন নেটিভ আমেরিকানদের হত্যার একটি সিরিজ চিত্রিত করেছে।

তাদের পৈতৃক বাড়ি থেকে কানসাস থেকে ওকলাহোমার ভারতীয় অঞ্চলে জোরপূর্বক সরিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু অদ্ভুত সৌভাগ্যের খেলা , ২০ শতকের গোড়ার দিকে, তাদের জমিতে বিশাল তেলের মজুদ আবিষ্কৃত হয়েছিল, যা তাদের ভাগ্যকে রাতারাতি পরিবর্তন করেছিল।
তারপর ঠিক কি হয়েছিল ?

গল্পটি চমকপ্রদ এবং এটি অবিশ্বাস্য শোনালেও এটি সত্য। আমেরিকান ইন্ডিয়ানরা যখন থেকে ইউরোপীয়রা তাদের উপর নজর রেখেছে তখন থেকেই তারা নিপীড়িত, নিহত এবং নির্যাতিত হয়েছে।

কিন্তু এটি একটু অন্যরকম ছিল, কারণ ওসেজ মহিলাদের বিয়ে করা, তাদের সাথে সন্তান ধারণ করা, শেষ পরিণতি সম্পর্কে সচেতন থাকাকালীন বিস্তৃত ষড়যন্ত্র জড়িত ছিল।
ডিক্যাপ্রিও (Leonardo DiCaprio) একজন সর্বজনীন অভিনেতা কিন্তু অনেকেই বিশ্বাস করেন যে তিনি খলনায়ক চরিত্রে বিশেষভাবে ভালো ।

আরও পড়ুন : Kangana Ranuat : কঙ্গনা রানাউতের বিরুদ্ধে ফের অভিযোগ