মমতা চিরকুট খোলার আগে মমতা সরকারের ১১ বছরের নেতা-মন্ত্রীদের দুর্নীতি এবং জেলে যাওয়ার ঘটনা বিস্তারিত তথ্য দিয়ে মমতা ব্যানার্জিকে একপ্রকার খোঁচা দিলেন রাজ্যের প্রাক্তন বিরোধী দলনেতা তথা সিপিএম (CPIM) নেতা সূর্যকান্ত মিশ্র(Suryakanta Mishra)। শুধু তৃণমূলের 11 বছরের ইতিহাসে যেসব নেতা মন্ত্রীদের নাম জড়িয়েছে এবং যারা জেলে গেছে তার পাশাপাশি যাদেরকে সিবিআই (CBI) তলব করেছে সম্পূর্ণটা  তিনি কিন্তু ফটো দিয়ে কোলাজ করে সুন্দরভাবে তার টুইটার অ্যাকাউন্ট থেকে ছবিটি পোস্ট করেন।

ছবির নিচে প্রত্যেকের ঘটনার এবং কে কোন কেসের সাথে জড়িত তাও কিন্তু বিস্তারিত ভাবে উল্লেখ করে দেন। তার পাশাপাশি শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নাম কেন নেই তার উত্তর হিসাবে শুভেন্দু অধিকারী কে ইঙ্গিত দিতে চেয়েছেন। যেহেতু তিনি বিজেপিতে পরিবর্তন হয়ে গেছেন তাই হয়তো কেন্দ্রের কোনো এজেন্সি তাকে ডেকে পাঠায়নি এমনি ইঙ্গিত দেওয়ার চেষ্টা করেছেন।

তবে এ বিষয়ে রাজনৈতিক মহলের ধারণা মমতা ব্যানার্জির সিপিএমের দিকে চিরকুট ইস্যুতে সিপিএমকে অভিযোগের আঙুল তুলে তথ্য ফাঁস করার আগে মমতা ব্যানার্জিকে (Mamata Banerjee) এক রাজনৈতিক খোঁচা দিয়ে দিলেন সূর্যকান্ত মিশ্র তা পরিষ্কার হয়ে যায়। প্রথমে বর্তমান রাজ্য সম্পাদক মহম্মদ সেলিমের (Mohammed Salim) মাথা খারাপ বলে আখ্যা দেওয়া তারপর সূর্যবাবুর (Suryakanta Mishra) এই টুইট কে ঘিরে নতুন করে সরগরম রাজনৈতিক মহল।

আরও পড়ুন : Sovan Chatterjee:শোভনের বিরুদ্ধে সিবিআই তদন্তের নির্দেশ কলকাতা হাইকোর্টের

By Sk Rahul

Senior Editor of Newz24hours