এবার রাজ্যের মন্ত্রী তথা মেয়র ফিরহাদ হাকিমের (Firhad Hakim) বাড়িতে উপস্থিত হলেন অভিনেতা প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়। বুধবার সকালেই ফিরহাদ হাকিমের বাড়িতে দেখা যায় টলিউডের একজন খ্যাতিনামা অভিনেতাকে।বেশ কিছুক্ষণ ফিরহাদ হাকিমের বাড়িতে থাকেন তিনি। এরপরে কালো কাঁচে ঢাকা তাঁর গাড়ি বেরিয়ে যেতে দেখা যায়। তবে এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই বলেই দাবি করেছেন ফিরহাদ।

 

এই প্রসঙ্গে এদিন সংবাদমাধ্যমের সম্মুখীন হয়ে কলকাতার মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim) বলেন,প্রসেনজিত্‍ তাঁর দীর্ঘদিনের বন্ধু। তাই দেখা করতে এসেছিলেন। টানা ২ মাস মুম্বাইয়ে ছিলেন প্রসেনজিত্‍, ফেরার পর দেখা করতে এসেছিলেন। এমনটাই দাবি করেছেন ফিরহাদ।যদিও ফিরহাদের দাবি শুনে মোটেই চিড়ে ভেজেনি রাজনৈতিক মহলের। সৌরভ সাক্ষাতের পরপরই এদিন মূলত এই দুই হেভিওয়েটের সাক্ষাত যথেষ্টই তাত্‍পর্যপূর্ণ বলেই দাবি রাজনৈতিক মহলে।

 

অন্যদিকে আবার এদিন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আসার প্রসঙ্গ উঠতেই মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim) বলেন, কম করে তিনি ৪০ বার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে গিয়েছেন ও খেয়েছেন। খবর হয়নি। অমিত শাহ একবার গিয়েছিলেন তাই খবর হয়েছিল।

 

আরো পড়ুন:TMC:দুয়ারে রেশনকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে দেগঙ্গায় আহত ১২