সকাল সকাল ইট বৃষ্টির সংঘর্ষে রণক্ষেত্র চেহারা নেই দেগঙ্গা।কিন্তু কেনো? কার সাথেই বা এমন বিবাদ ঘটলো? জানা যায় রেশনের মাল দেওয়াকে কেন্দ্র করে তৃণমূলের (TMC) দুই গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্র চেহারা নেই দেগঙ্গার বেড়াচাঁপা দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের উত্তর চাঁদপুর এলাকায়।

 

বুধবার বৃষ্টির জন্য গ্রাম সভার সদস্য সামচুরজ্জামানের এলাকার লোকজন দাঁড়িয়ে থাকে রেশন নেওয়ার জন্য। সেই সময় পঞ্চায়েত সমিতির সদস্যার স্বামী আবদুল হাকিম মোল্লা দলবল নিয়ে সেই সময় রেশনের লাইনে দাঁড়িয়ে থাকা মানুষের উপরে ইট-লাঠি রড দিয়ে হামলা চালায়। এই সংঘর্ষের রেহাই পায়নি অন্তঃসত্ত্বা গৃহবধূও। তাঁকে এলোপাথাড়ি মারধর করা হয় বলে অভিযোগ।তড়িঘড়ি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হয় তাকে।এমনকি দুই পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষে লাঠি, বাঁশ দিয়ে মারার পাশাপাশি ইটবৃষ্টিও চলে বলে অভিযোগ।

 

এমন ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় দেগঙ্গা থানার পুলিশ।এরপর পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হলেও, জানা যায় এই সংঘর্ষে দুই পক্ষের মোট বারোজন আহত হন।তড়িঘড়ি তাদের প্রত্যেককে উদ্ধার করে দেগঙ্গা বিশ্বনাথপুর হাসপাতালে ভর্তি করা হয়।এখনও পর্যন্ত ঘটনায় কাউকে গ্রেফতার না করা হলেও, পুরো বিষয়টি খতিয়ে দেখছে দেগঙ্গা থানার পুলিশ।

 

আরো পড়ুন:TMC:মুখ্যমন্ত্রীর ফেসবুক লাইভে বনমন্ত্রী সম্পর্কে ‘বিরূপ’ মন্তব্যের পরই পলাতক তৃণমূল নেতা