জনপ্রিয় হিন্দি গানের তালে কোমর দুলিয়ে নাচছেন জলপাইগুড়ির (Jalpaiguri) বানারহাট ব্লক তৃণমূল সভাপতি।তৃণমূল নেতার সেই কীর্তি নিমিষের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ওঠে নিন্দার ঝড়।অভিযোগ ওঠে তিনি ওই সময় মদ্যপ অবস্থায় ছিলেন।

 

ঠিক কি ঘটেছিল এইদিন? জানা যায় বুধবার সোশ্যাল মিডিয়ায় তৃণমূল নেতার নাচের ভিডিয়ো ভাইরাল হয়। সেখানে দখা যায় সত্তরের দশকের একটি হিন্দি গানের সঙ্গে উদ্দাম নাচছেন জলপাইগুড়ির (Jalpaiguri) বানারহাট ব্লক তৃণমূল সভাপতি নয়ন দত্ত। তাঁর সঙ্গে আবার ‘যোগ্য সঙ্গত’ দিচ্ছেন যুব সভাপতি বিমল মাহালি। ওই ভিডিয়োয় অপ্রকৃতস্থ অবস্থায় দেখা যায় ব্লক সভাপতিকে। ঠিক মতো দাঁড়াতেও পারছিলেন না তিনি। দেখে মনেই হচ্ছিল তিনি মদ্যপ অবস্থায় রয়েছেন। সেই সময় তাঁকে চারপাশ থেকে ঘিরে রেখেছিলেন তাঁর অনুগামীরা। রীতিমতো করতালি দিয়ে তাঁকে উত্‍সাহিত করছিলেন তাঁরা। ওই ভিডিয়োয় মিনিট দুই পরেই নয়ন দত্তকে সংবাদমাধ্যমকে হুঁশিয়ারি দিতেও শোনা যায়। তিনি হুমকি দিয়ে বলেন,যে সাংবাদিক এই খবর করবেন, তাঁকে সমস্যায় পড়তে হবে।আর এরপরই এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

 

এদিন এই গোটা বিষয়ে জলপাইগুড়ি তৃণমূল জেলা সম্পাদক রাজেশ সিং বলেন,”এই ঘটনা কতটা সত্যি আমাদের খতিয়ে দেখতে হবে। যদি এমন কিছু ঘটে থাকে তবে অবশ্যই জেলা সভানেত্রী এর বিরুদ্ধে ব্যবস্থা নেবে। তবে দেখতে হবে কতটা সত্যি”। অন্যদিকে তীব্র নিন্দা করেছেন জলপাইগুড়ি সিপিএম নেতা জয়ন্ত মজুমদার। তিনি বলেন, “আজকে রাজ্য নাচছে। গোটা পশ্চিমবঙ্গের মানুষ তারা এইভাবে নাচাতে বাধ্য করছে। আমরা আতঙ্কিত এই যদি তৃণমূলের যুব সভাপতি এবং ব্লক সভাপতির চেহারা হয় আগামী ছাত্র যুব-সমাজ বিপথে চলে যাবে।”

 

আরো পড়ুন:Malda:মালদায় বোমা বিস্ফোরণের ঘটনায় গ্রেফতার চার তৃণমূল নেতা