রবিবার মুখোমুখি হয়েছিল গুজরাত টাইটান্স এবং চেন্নাই সুপার কিংস। তবে ওইদিন চোটের জন্য খেলতে পারেননি গুজরাত টাইটান্সের অধিনায়ক হার্দিক পাণ্ড্য। তাঁর পরিবর্তে দলকে নেতৃত্ব দিয়েছেন রশিদ খান (Rashid Khan)। আইপিএলে প্রথম বার নেতৃত্ব দিয়ে প্রশংসিতও হয়েছেন আফগান এই লেগ স্পিনার।

দলকে নেতৃত্ব দিয়ে উচ্ছ্বসিত রশিদ (Rashid Khan) নিজেও। তিনি বলেছেন, ‘‘কোনও দলকে নেতৃত্ব দেওয়া আমার স্বপ্ন ছিল। জয় পাওয়ায় সেটা আরও স্মরণীয় হয়ে থাকল।’’ চাপের মুখে ২১ বলে ৪০ রানের দুরন্ত ইনিংস খেলেছেন রশিদ। তাঁর ইনিংসই গুজরাতের জয়ের পথ চওড়া করে। রশিদ নিজেও চেন্নাইয়ের বিরুদ্ধে রবিবারের ইনিংস খেলে স্বস্তি পেয়েছেন।

আরও পড়ুন: KL Rahul: জন্মদিনে সাদা কালো ফ্রেমে শুভেচ্ছাবার্তা পেলেন ক্রিকেটার

ম্যাচ শেষে রশিদ (Rashid Khan) ব্যাটিং নিয়ে বলেছেন, ‘‘ব্যাটিং নিয়ে প্রচুর পরিশ্রম করেছি। নিজেকে অলরাউন্ডার মনে করি। এবং সেই দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে চাই।’’ তিনি আরও বলেছেন, ‘‘ছোট বাউন্ডারির দিকে বল মারার পরিকল্পনা নিয়েছিলাম। ১৮তম ওভারে ডেভিড মিলারকে বলেছিলাম, ‘এই ওভারে ২০ রান তুলতে হবে আমাদের। তা হলে শেষ দু’ওভারে ৩০ রান করে তুলতে পারব।’ আরও ভাল হল কারণ জর্ডন ঠিক সেই জায়গায় বল করছিল যেখানে আমি বল চাইছিলাম।’’