একেই বলে গোদের উপর বিষফোঁড়া! লাগাতার পাঁচ ম্যাচে হার মুম্বাইয়ের। পাঞ্জাব কিংসের কাছে হারের পর এ বার বড় অঙ্কের জরিমানা হল মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma)। মন্থর বোলিংয়ের জন্য ২৪ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে তাঁকে। এর আগে দিল্লি ক্যাপিটাসলের বিরুদ্ধে সময়ে নিজেদের ২০ ওভার শেষ করতে না পারায় ১২ লক্ষ টাকা জরিমানা হয়েছিল মুম্বাই অধিনায়কের। দ্বিতীয় বার একই অপরাধ হওয়ায় জরিমানা দ্বিগুণ হয়েছে। এর পরে ফের একই ঘটনা ঘটলে এক ম্যাচের জন্য নির্বাসিত করা হতে পারে মুম্বাই অধিনায়ককে।

রোহিত শর্মা (Rohit Sharma) ছাড়াও বাকি ক্রিকেটারদের জরিমানা করা হয়েছে। আইপিএলের তরফে বলা হয়েছে, ‘আইপিএলের নিয়মবিধি অনুযায়ী দ্বিতীয় বার মুম্বাই ইন্ডিয়ান্স এই অপরাধ করল। তাই দলের অধিনায়ক রোহিতকে ২৪ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। প্রথম একাদশে থাকা বাকি ক্রিকেটারদের ৬ লক্ষ টাকা করে জরিমানা করা হয়েছে।’

আরও পড়ুন: FIFA World Cup: যুবভারতীতে হবে না অনূর্ধ্ব ১৭ মহিলা বিশ্বকাপের কোনও ম্যাচ!

পর পর পাঁচ ম্যাচে হার হয়েছে মুম্বাইয়ের। বুধবার টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন রোহিত (Rohit Sharma)। প্রথমে ব্যাট করে ১৯৮ রান করে পাঞ্জাব। জবাবে ১৮৬ রানে শেষ হয় মুম্বাইয়ের ইনিংস। ১২ রানে ম্যাচ হারে তারা।