বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম, (Yami Gautam) যাকে শেষবার দাসভিতে অভিষেক বচ্চন এবং নিমরত কৌরের সাথে দেখা গিয়েছিল , সম্প্রতি তিনি তার কাজের জন্য যে স্বীকৃতি পান না সে সম্পর্কে কথা বলেছেন।

ইয়ামিকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি বাদ পড়েছেন কারণ এ বৃহস্পতিবারে তার অভিনয় খুব বেশি উদযাপন করা হয়নি।

এই অভিনেত্রী শেয়ার করেছেন যে তিনি তার কাজের জন্য “বৈধতা চান না” কারণ তিনি তার কাজটি সঠিকভাবে করতে বিশ্বাস করেন।

ইয়ামি (Yami Gautam) বলেন, “আমি কিছু তালিকার ভিত্তিতে এই শিল্পে আমার কাজের, আমার অস্তিত্বের বৈধতা চাইতে চাই না। প্রতিটি তার নিজস্ব. যথাযথ সম্মানের সাথে, প্রত্যেকের নিজস্ব মতামতের অধিকার রয়েছে। আপনার সর্বত্র থাকার দরকার নেই, আপনাকে এখানে থাকতে হবে, আপনাকে এই মুহূর্তে থাকতে হবে এবং আপনাকে আপনার কাজ করতে হবে, যা আমি মনে করি আমি কিছু ঠিক করছি।”

ইয়ামি যে ধরনের চলচ্চিত্রগুলি করতে পছন্দ করেন সে সম্পর্কে কথা বলেছেন। “আমি সত্যিই এমন চলচ্চিত্র করতে পছন্দ করি যা আমার সংবেদনশীলতার সাথে অনুরণিত হয়, তবে এর অর্থ কেবল তীব্র ভূমিকা নয়। গত বছরে, আমি পাঁচটি পারফরম্যান্স করেছি যা বেশ তীব্র ছিল, যা সত্যিই আমার উপর প্রভাব ফেলেছিল। আমি যাই করি না কেন, এটি আপনাকে একজন দর্শক হিসাবে যুক্ত করতে হবে এবং তাদের বিশ্বাস করতে হবে যে আমি যদি একটি চলচ্চিত্রের অংশ হই, তবে ভিন্ন কিছু হতে পারে। ধারণাটি হল আমার নিজের শ্রোতা তৈরি করা, যারা আমার (Yami Gautam) কাজ দেখে তাদের মধ্যে আস্থা তৈরি করা। ”

আরও পড়ুন :Tapan Kandu murder case:তপন কান্দু খুনের ঘটনায় সিবিআইয়ের হাতে প্রথম গ্রেফতার