প্রাক্তন মন্ত্রী রবিশঙ্করকে পাশে নিয়ে সাংবাদিক বৈঠক করলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul)। আর সাথে সাংসদ হয়ে আসানসোলের আট দফা কাজের প্রস্তাবনা প্রকাশ করলেন তিনি। এদিনের সাংবাদিক বৈঠকে অগ্নিমিত্রা দাবি করেন সাংসদ হিসেবে তিনি জয়লাভ করে আসানসোলের বহু উন্নয়ন মূলক কাজের সঙ্গে সঙ্গে এই আট দফা কাজ করবেন।

 

কি কি কাজ করবেন তিনি? জানা যায় অগ্নিমিত্রা পাল বলেন তিনি আসানসোলের জন্য কম্প্রিহেনসিভ মাস্টারপ্ল্যান করবেন। এছাড়াও ইসিএল, সি এল, আইএসবির কন্ট্রাকচুয়াল কর্মচারীদের জন্য যা যা সিকিউরিটির দরকার তাই তিনি দেবেন। আসানসোলের যে সমস্ত মানুষের জমি নেই অথচ প্রধানমন্ত্রী আবাস যোজনায় বাড়ি পাচ্ছেন না সেই সমস্ত গরিব মানুষরা প্রধানমন্ত্রী আবাস যোজনায় যাতে বাড়ি পান তার জন্য কেন্দ্রীয় সরকারের কাছ থেকে এনওসি নিয়ে আসবেন।

 

দামোদর নদীতে বর্ষাকালে বন্যা হয় এবং গরমকালে খরা দেখা যায়। দামোদরের যাতে বন্যা খরা না হয় সেই ব্যবস্থা করবেন তিনি। এছাড়াও তিনি জানান, আসানসোলে ট্রাফিক জ্যাম লেগে রয়েছে। কর্পোরেশনকে জানিয়েও কোনো কাজ হয়নি। আসানসোলে ট্রাফিক জ্যাম রুখতে তিনটি ফ্লাইওভারের ব্যবস্থা করা হবে বলেও জানান। আসানসোলে মেডিকেল কলেজ খোলা ও লোকো গ্রাম স্টেডিয়ামকে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ডে স্টেডিয়াম করা হবে বলে তিনি জানান। বাঁকুড়া -বানপুর মধ্যে একটি ব্রিজ তৈরীর আশ্বাস দেন আজ অগ্নিমিত্রা পাল।

 

আরো পড়ুন:Asansol Lok Sabha: ফের রাজনৈতিক ঝড় উঠেছে আসানসোলের বুকে