ঝালদার সদ্য নির্বাচিত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর (Tapan Kandu) খুনের একমাত্র প্রত্যক্ষদর্শী ছিলেন নিরঞ্জন বৈষ্ণব। বুধবার সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হল ঘরের ভিতর থেকে।সিবিআই তদন্তকারীরা ঝালদায় পৌঁছানোর আগেই এই মৃত্যু নিয়ে ক্রমেই ঘনীভূত হচ্ছে রহস্য।

 

সূত্রের খবর শেফাল বৈষ্ণব ছিলেন তপন কান্দুর খুনের ঘটনার প্রত্যক্ষদর্শী এবং তাকে কার্যত তপন কান্দুর ছায়াসঙ্গি বলা হত।ঝালদার কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনের ঘটনায় সিবিআই তদন্ত এখনও পুরো দমে শুরু হয়নি। তার মধ্যেই চাঞ্চল্যকর এক অডিও ফাঁস করেছে তপন কান্দুর পরিবার।অডিওতে স্পষ্ট শোনা যাচ্ছে তপন কান্দুকে (Tapan Kandu) তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার জন্য বাধ্য করা হচ্ছে।এরপর বুধবার সকালে তপন কান্দুর খুনের একমাত্র প্রত্যক্ষদর্শী সেফাল বৈষ্ণব ওরফে নিরঞ্জনের ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় ঝালদায়।

 

বুধবার শেফাল বৈষ্ণবের মৃতদেহের সঙ্গে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। যদিও সুইসাইড নোটটি তারই কিনা সেই বিষয়ে এখনও পরিষ্কার করে কিছু জানানো হয়নি। পরিবারের তরফে জানানো হয়েছে যে সুইসাইড নোটে লেখা আছে যে পুলিসি জেরা তিনি মেনে নিতে পারেননি এবং বার বার তাকে ডেকে মানসিকভাবে চাপ সৃষ্টি করা হয়েছে। সুইসাইড নোটের সঙ্গে সঙ্গে তার পরিবারেরও দাবি জেরার সময় তার উপর যে মানসিক চাপ সৃষ্টি করা হয়েছিল এবং তাকে দিয়ে কাগজে সই করিয়ে নেওয়া হয়েছিল এবং তা সহ্য করতে না পেরেই আত্মহত্যা করেছেন তিনি।

 

আরো পড়ুন:Tapan Kandu:সিবিআই তদন্তের আগেই চাঞ্চল্যকর অডিও ক্লিপ প্রকাশ্যে আনল তপন কান্দুর পরিবার