২০২০ সালে একটি বই লেখেন এষা। নাম ‘আম্মা মিয়া: স্টোরিজ়, অ্যাডভাইস অ্যান্ড রেসিপিজ়’। সেখানেই অভিনেত্রী জানান, দ্বিতীয় সন্তানের জন্মের পর থেকেই নাকি স্বামী ভরত ‘অবহেলিত’ বোধ করতে থাকেন। তবে কি দ্বিতীয় সন্তান পৃথিবীতে আসার পর থেকেই তাদের মধ্যে সমস্যার শুরু হয়?

এষা (Esha Deol) তাঁর বইতে লেখেন, ‘‘দ্বিতীয় সন্তানজন্মের অল্প সময়ের মধ্যে আমি লক্ষ করি যে, ভরত আমার সঙ্গে অদ্ভুত আচরণ করছে, প্রায় সারাক্ষণই বিরক্ত। আসলে ও অনুভব করেছিল, আমি ওর প্রতি যথেষ্ট মনোযোগ দিচ্ছি না। জানি, কোনও স্বামীর পক্ষে এই রকম অনুভব করা খুবই স্বাভাবিক। সেই সময়, এক দিকে আমি রাধ্যার স্কুল, অন্য দিকে মীরায়াকে খাওয়ানো— এই সব নিয়েই ব্যস্ত থাকতাম। সঙ্গে ছিল আমার বই লেখা ও আমার প্রযোজনা সংস্থার মিটিং। আমি ধীরে ধীরে নিজের ত্রুটি বুঝতে পারি। এক বার ভরত একটা নতুন ব্রাশ চেয়েছিল, সেটা আমার মাথা থেকেই বেরিয়ে যায়। কখনও আবার ওর জামা ইস্ত্রি করা হয়নি, তো কখনও খাবার না খেয়েই অফিসে চলে গিয়েছে, আমি খেয়ালও করিনি।’’

যদিও এষা (Esha Deol) বলেন খুব তাড়াতাড়ি সেই সমস্ত সমস্যা সমাধান করেন তিনি। তাও কোনো লাভ হয়নি। শোনা যাচ্ছে এষার স্বামী মুম্বই ছেড়ে ব্যাঙ্গালোরে নিজের প্রেমিকাকে নিয়ে থাকেন। তবে এই বিষয় মুখ খোলেননি কেউই।

আরও পড়ুন: Bankura:প্রশাসনের মদতেই বাঁকুড়া ভুতুড়ে ভোটারের ছড়াছড়ি, দাবি বিজেপির!

Image source-Google

By Torsha