জগদ্ধাত্রী পুজো উপলক্ষ্যে ভোগ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করল বিধাননগর পৌরনিগম ১৭ নম্বর ওয়ার্ডের পৌর প্রতিনিধি আশুতোষ নন্দী।পৌর প্রতিনিধির এমন উদ্যোগকে সাধুবাদ জানালো এলাকার সকল মানুষজন।

সূত্রের খবর,একসময় কেস্টপুরে তৃণমূল কংগ্রেসের নেতা তথা প্রাক্তন পৌর প্রতিনিধি সর্গীয় সুখেন চক্রবর্তী এই জগদ্ধাত্রী পুজোর সূচনা করেছিলেন।সেই ধারাবাহিকতা এখন বজায় রেখেছেন বিধাননগর পৌরনিগম ১৭ নম্বর ওয়ার্ডের বর্তমান পৌর প্রতিনিধি আশুতোষ নন্দী। মঙ্গলবার একাধিক বিশিষ্ট জনদের উপস্থিতিতে কেস্টপুর পশ্চিম পরিচালিত শ্রী শ্রী জগদ্ধাত্রী পুজোর সাড়ম্বরে উদ্বোধন হয়।এরপরই চলে একের পর এক অনুষ্ঠান।এরইমধ্যে বৃহস্পতিবার প্রায় ৫ হাজার মানুষের জন্য ভোগ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন পৌর প্রতিনিধি আশুতোষ নন্দী।সাধারণ মানুষদের জন্য গোবিন্দ ভোগ চালের পোলাও,বেগুনি,পনিরের তরকারি,আলুর দম,চাটনি,পাপর,পায়েস আয়োজন করেন এদিন তিনি।

এদিনের এই কর্মসূচি সম্পর্কে আশুতোষ নন্দী বলেন,- জগদ্ধাত্রী পুজো আমরা প্রতিবছর জাকজমোক পূর্ন ভাবেই পালন করি।সম্প্রীতির বার্তা উৎসবে পরিণত হয়।একইসঙ্গে পৌর প্রতিনিধি আরো জানান,- আমরা এই জগদ্ধাত্রী পুজো উপলক্ষে এমন সমাজ সেবামূলক কাজ আগেও করেছি।এবং আগামীদিনে আরো বড় করে করার পরিকল্পনা করছি।

সব মিলিয়ে পৌর প্রতিনিধির উদ্যোগে হওয়া এই অনুষ্ঠানে মিলন উৎসবে পরিণত হয়েছিল।আট থেকে আশি সকলের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে।যা ছিল সত্যিই চোখে পড়ার মতো।

 

 

 

আরো দেখুন:ফুটবলের সাইজে মিষ্টি!খেয়েছেন কখনও?এমনি মিষ্টি শুধু মাত্র চিনি দিয়ে তৈরি করে তাক লাগিয়ে দিচ্ছেন পূর্ব মেদিনীপুর জেলার মিষ্টি দোকানদারেরা