প্রায় আট বছর পর স্টার জলসার মেয়েবেলা ধারাবাহিকের মধ্যে দিয়ে কামব্যাক করেন রূপা গাঙ্গুলি (Rupa Ganguly)। কিন্তু চার মাসেই যে তার সফর শেষ হবে তা কে জানত! মেয়েবেলা থেকে নিজেকে সরিয়ে নিয়ে এলেন রূপা, তার পরিবর্তে দেখা যাচ্ছে অনুশ্রী দাসকে। কেনো সরে গেলেন রূপা? নিজের জানিয়েছেন তিনি। তবে এরপরও আরো বিস্ফোরক মন্তব্য তুলে ধরলেন তিনি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘প্রথম একটা মাস ঠিকঠাক চলছিল। তারপর দেখলাম আমাকে যা লিখিত দেওয়া হয়েছিল বীথিকা মিত্র চরিত্র সম্পর্কে সেটাতে যদি ৩৬টা প্যারাগ্রাফ থেকে থাকে, সেটা আস্তে আস্তে দেখলাম একটা প্যারাগ্রাফে দাঁড়িয়ে গেছে… সেটা হল বীথিকা মিত্র অসম্ভব খারাপ একটা শাশুড়ি।’ কেন হঠাৎ করে ভ্যাম্প শাশুড়ি হিসাবে তুলে ধরা হচ্ছে তাঁকে, কোনো যুক্তি ছাড়াই, সেটাই রূপার প্রশ্ন ছিল।

রূপা (Rupa Ganguly) জানান, ‘একটা সময় আমি বলতে বলতে ক্লান্ত হয়ে পড়লাম। আজকের দিনে কোনও শিক্ষিতা মধ্যবিত্ত একটা মেয়ে নির্যাতনের নামে ভাত ফেলে দেয় না। অনেক বলার পর বলল, তাহলে প্লেটটা নামিয়ে রাখো। হঠাৎ করে বলল, শাশুড়ির সোনার চেন ড্রেনের জলে ফেলে দিলাম। এইসব করতে করতে আমি ক্লান্ত হয়ে পড়েছিলাম। তারপর যখন লিখে এল যে বউমাকে মারতে হবে, তখন ভাবলাম থামতে হবে। সেটা বলায়, দু’দিন পর বলল মারতে উঠবে (হাত) ছেলের বউ (মউ) হাতটা ধরে নেবে। মারতে উঠছে সেটাই তো নোংরামি। আর কী কারণে মারব? অন্যায় করল বীথি। ছেলের বউ সেই অন্যায় ধরল বলে রাগে মারব!’

আরো পড়ুন: Rahul Gandhi:মাথায় হেলমেট পরে হঠাত্‍ করে ফুড ডেলিভারি বয়ের স্কুটারে সওয়ার!ভোটপ্রচারে অন্য মেজাজে রাহুল

Image source-Google

 

 

By Torsha