সালিশি সভার মধ্যেই ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা! বিচার চলাকালীনই ধারাল অস্ত্র দিয়ে একের পর কোপ মারা হল শ্রমিকদের। শুক্রবার সন্ধ্যায় চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদার (Malda) কালিয়াচকের বিবি গ্রামে। ধারাল অস্ত্রের কোপে মৃত্যু হয়েছে ২ শ্রমিকের এবং গুরুতর জখম হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি এক জন।

জানা গিয়েছে, ধারাল অস্ত্রের কোপে মৃত ও আহত শ্রমিকেরা কালিয়াচকের বিবি গ্রামের বাসিন্দা। অভিযুক্ত ঠিকাদারও কালিয়াচকের বাসিন্দা। তার অধীনে ওই শ্রমিকেরা রাজস্থানে কাজ করতে যান। তাদের টাকা বকেয়া থাকায়, তা নিয়েই শুরু হয় গণ্ডগোল এবং যার জেরে এদিন সালিশি সভা বসে, ডাকা হয় লেবার কন্ট্রাক্টরকেও। আর সেখানেই ঘটে যায় এমন ভয়ানক ঘটনা! হঠাৎই সালিশি সভার মধ্যে ঠিকাদারের কয়েকজন ধারাল অস্ত্র নিয়ে শ্রমিকদের উপর হামলা চালায় এবং এলোপাতাড়ি কোপ মারে বলে অভিযোগ।

ধারাল অস্ত্রের কোপে ঘটনাস্থলেই মৃত্যু হয় ২১ বছরের সাজিম শেখ ও ২৫ বছরের জামিউল শেখ নামের দুই শ্রমিকের। বাকি গুরুতরভাবে আহতদের তড়িঘড়ি মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান গ্রামবাসীরা। এই ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ঠিকাদার-সহ হামলাকারীরা। ইতিমধ্যেই তাদের খোঁজে তদন্ত শুরু করেছে কালিয়াগঞ্জ থানার পুলিশ।

 

আরো পড়ুন:Bankura:ভর সন্ধ্যায় গলার নলি কেটে খুন!আতঙ্কে গোটা বাঁকুড়া,তদন্তে পুলিশ