ফের বিধ্বংসী আগুনে পুড়ল শহর কলকাতা।মঙ্গলবার দুপুর দেড়টা নাগাদ ভয়াবহ আগুন লাগলো সল্টলেকে (Saltlake) বিএসএনলের গুদামে।স্থানীয় বাসিন্দারাই প্রথম ঘটনাটি দেখে।এরপরই তাঁরা খবর দেয় দমকল বাহিনীকে।তড়িঘড়ি ঘটনাস্থলে উপস্থিত হয় দমকলের দু’টি ইঞ্জিন।পাশাপাশি ঘটনাস্থল পরিদর্শনে আসেন রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসুও।

এদিকে আগুনের তীব্রতা এত বেশি হয় যে খুব শীঘ্রই তা ছড়িয়ে পড়ে আশেপাশের অংশে।পুরো এলাকা ঢেকে যায় কালো ধোঁয়ায়।বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকলবাহিনী।এবং কি করে আগুন লাগল সে বিষয়ে খতিয়ে দেখছে ইলেকট্রনিক কমপ্লেক্স থানার পুলিশ।

এই বিষয়ে দমকল বাহিনী জানিয়েছে,ওই পরিত্যক্ত এলাকায় ছড়িয়ে ছিল প্রচুর পরিমাণে কেবল তার।কোনোভাবে সেগুলোতেই আগুন লাগে।পাশাপাশি শুকনো জঙ্গলও ছিল।হাওয়ার কারণে খুব শীঘ্রই এলাকা ঢেকে যায় কালো ধোঁয়ায়।এদিকে যে এলাকায় আগুন লেগেছে তার আশপাশে অনেক বড়বড় অফিস রয়েছে।সপ্তাহের দ্বিতীয়দিনে এমন ঘটনা ঘটায় খুব স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

 

আরো পড়ুন:Barasat:বারাসাতে প্রাণের ঝুঁকি নিয়ে দড়ি বেঁধে নৌকায় করে নদী পারাপার!পাকা সেতুর দাবী নিয়ে ক্ষোভ গ্রামবাসীদের