আগামী ১৬ ফেব্রুয়ারি ত্রিপুরা (Tripura) বিধানসভার ৬০ আসনে ভোটগ্রহণ।আর সেই নির্বাচনের আগেই মঙ্গলবার এই নিয়ে ভবিষ্যত্‍বাণী করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।বলেন,-“ত্রিপুরায় নোটার থেকেও কম ভোট পাবে তৃণমূল।”মঙ্গলবার সকালে বিমানে ত্রিপুরা উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসংযোগ প্রসঙ্গে শুভেন্দু জানান,-আমাদের দলের সিদ্ধান্ত, আমাদের কোনও নেতা, ত্রিপুরায় কোনও প্রচার বা সভায় ওই পার্টির নামই বলবে না। ওটা কোম্পানির নাম। ওরা কাউন্টের মধ্যেই নেই। নোটার থেকেও কম ভোট পাবে। এমনকি তৃণমূল ত্রিপুরায় কোনও পিকচারে নেই বলেও মন্তব্য করতে শোনা যায় এদিন শুভেন্দুকে।

উল্লেখ্য, ত্রিপুরা বিধানসভা নির্বাচনে ক্ষমতা ধরে রাখা বড় চ্যালেঞ্জ বিজেপির কাছে। ওদিকে জাতীয় স্তরে নিজেদের প্রাসঙ্গিক করতে ত্রিপুরা দখল করতে চায় তৃণমূল। তাই প্রচারের শুরুতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে মাঠে নামিয়েছে তারা। আর তার আগে পশ্চিমবঙ্গের অনুকরণে সেখানে ইস্তেহার প্রকাশ করেছে দল। সেখানে লক্ষ্মীর ভাণ্ডারসহ তৃণমূল সরকারের একাধিক খয়রাতি প্রকল্প ত্রিপুরাতেও চালু করা হবে বলে জানানো হয়েছে।তবে এদিন শুভেন্দু এই জনসংযোগকে মোটেও গুরুত্ব দিতে রাজি হননি।বরং তার কথায়,লড়াই করলেও নোটার থেকে কম ভোট পাবে তারা।এখন শেষ হাসি কে হাসে,সেইদিকে নজর বিশিষ্ট জনেদের।

 

আরো পড়ুন:Saltlake:আশা কর্মীদের বিক্ষোভে ধুন্ধুমার পরিস্থিতি সল্টলেকে